ঢাকাSunday , 12 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে নানা আয়োজনে মোহনা টেলিভিশনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

admin
November 12, 2023 1:56 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
বরিশালে জমকালো আয়োজনের মধ্যদিয়ে মোহনা টেলিভিশনের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ১১ নভেম্বর শনিবার সকাল ১১ টায় বরিশাল ক্লাবের গোলাম মাওলা হল রুমে কেক কাটা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক এসপি মাহবুব উদ্দিন আহমেদ বীর বীক্রম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রফিকুল ইসলাম, বরিশাল র‌্যাব-৮ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর জাহাঙ্গীর আলম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার(দক্ষিন) মোঃ ফজলুল করীম, এ্যাডিশনাল এসপি (ক্রাইম এ্যান্ড অপস) মোঃ মেহেদী হাসান, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক ও সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, সহ সভাপতি কাজী আল মামুন, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল টেলিভিশন মিডিয়া এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ হুমায়ুন কবির, সাধারন সম্পাদক আকতার ফারুক শাহীন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, দৈনিক সত্য সংবাদের সম্পাদক মোঃ রাকিবুল হাসান ফয়সাল, ও বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরাম এর সকল সদস্য বৃন্দ, বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান শাহারিয়ার বাবু, সাধারন সম্পাদক মিথুন সাহা সহ অনেক অথিতিরা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় সাংবাদিক ক্লাবের সভাপতি ও মোহনা টেলিভিশনের বরিশাল বিভাগীয় প্রধান এবং দৈনিক সকালের বার্তার প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক শেখ শামীম।

jahid faruk mp