ঢাকাWednesday , 12 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে জুয়ার আসরে পুলিশের হানা, পালাতে গিয়ে একজনের মৃত্যু

admin
July 12, 2023 12:21 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালের আগৈলঝাড়ায় তাস খেলার আসরে পুলিশের হানায় পালাতে গিয়ে রফিক হাওলাদার (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভাল্লুকশী গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গ্রামে মৃত রফিকের শ্বশুরবাড়ি। তিনি ওই গ্রামে থেকে কৃষিকাজ করতেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান ইলিয়াস তালুকদার  বলেন, বৃষ্টির কারণে এলাকায় কাজ কম। এলাকার কয়েকজন ভাল্লকশী ব্রিজের ওপর তাস খেলছিল।

সকালে ওই এলাকা অতিক্রমকালে গৌরনদী মডেল থানা পুলিশ তাদের তাস খেলতে নিষেধ করে যায়। তখন তারা ব্রিজ থেকে নেমে পাশে রাস্তার ওপরে বসে তাস খেলছিলেন। গৌরনদী মডেল থানা পুলিশ ফেরার পথে পুনরায় তাদের তাস খেলতে দেখে টহল গাড়ি থামায়। এ সময় তারা দৌড় দেয়। পুলিশ তাদের ধাওয়া দেয়। তখন অসুস্থ হয়ে পাশের একটি বাড়িতে গিয়ে রফিকের মৃত্যু হয়।

ইউপি চেয়ারম্যান বলেন, পুলিশ এসেছে। তারা যে সিদ্ধান্ত দেবে সেই অনুযায়ী কাজ করা হবে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, মৃত্যুর বিষয়টি আমার জানা নেই। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আর যে জায়গার ঘটনা সেখান থেকে আরও বেশ কিছু দূর পর্যন্ত আমাদের থানা এলাকার সীমানা। যেখানে আমাদের পুলিশ সদস্যরা নিয়মিত টহল দেন। খাঞ্জাপুরের ওই সড়কের মাঝখানের কিছু জায়গা আগৈলঝাড়া থানার।

jahid faruk mp