ঢাকাTuesday , 27 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালবাসীকে নব-নির্বাচিত কাউন্সিলর রয়েলের ঈদ শুভেচ্ছা

admin
June 27, 2023 12:59 am
Link Copied!

খবর বিজ্ঞপ্তি
কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আসন্ন। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আয্হা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে।

আর ইসলামের সবচেয়ে বড় এই ত্যাগের প্রতীক পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বরিশালবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মানবিক মোঃ আনোয়ার হোসেন রয়েল। তিনি পবিত্র কুরবানী উপলক্ষে সকলকে ধর্মীয় নিয়ম মেনে কুরবানী দেয়া এবং কুরবানীর সাথে সাথে ময়লা পরিস্কার করে পরিবেশ সুস্থ রাখার অনুরোধ করেন।

একইসাথে দেশের সার্বিক উন্নয়নকে চলমান রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে বিজয়ী করতে আহবান জানান।

এদিকে জানা যায়, নবনির্বাচিত কাউন্সিলর মানবিক মোঃ আনোয়ার হোসেন রয়েল মানুষের যেকোন সমস্যা তার সাধ্যনুযায়ী শতভাগ সমাধানের চেষ্টা করেন। সমাজ সেবামুখী প্রত্যেক ইতিবাচক কর্মকান্ডে তাকে সক্রিয় অবস্থানেই দেখা যায়। তিনি শুধু এই এলাকায়ই নয়, নিজের সর্বোচ্চ সাধ্যমত বিভিন্ন স্থানের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রায়সময়ই প্রশংসা কুড়িয়ে চলেছেন ।

jahid faruk mp