ঢাকাSunday , 16 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের আলোকসজ্জা করতে গিয়ে বরের মৃত্যু

admin
July 16, 2023 12:28 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের গৌরনদীতে বিয়েবাড়িতে আলোকসজ্জা করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে স্বপন দে (৩২) নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বার্থী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বপন উপজেলার বার্থী গ্রামের মৃত দীপক দের ছেলে। তিনি যশোর সেনানিবাসে কর্মরত ছিলেন।

জানা গেছে, শুক্রবার রাতে স্বপনের সঙ্গে একই উপজেলার বিল্বগ্রাম এলাকার সঞ্জয় করের কন্যা কথা করের (২৫) সামাজিকভাবে বিয়ের দিন ধার্য ছিল। বরকে নেওয়ার জন্য কনের বাড়ি থেকে ৩০ জন মেহমান শুক্রবার বিকালে বরের বাড়িতে আসেন। তাদের আপ্যায়ন করানো হয়। কনের বাড়িতে ৯টি মাইক্রোবাসযোগে ৮০ বরযাত্রী যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

নিহতের ছোটভাই শয়ন দে বলেন, ৬টার দিকে আমাদের বাড়িতে আলোকসজ্জার দুটি মরিচবাতিতে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটে। সেটি ঠিক করার সময় বিদ্যুৎস্পর্শে তার ভাই সেনাসদস্য বর স্বপন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, নিহত স্বপন দে নামে এক সেনাসদস্যের লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে রাতেই থানায় আনা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

jahid faruk mp