ঢাকাSunday , 16 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

নববধূকে ধর্ষণ, ঘটক গ্রেফতার

admin
July 16, 2023 12:38 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির রাজাপুরে ঘটকের ধর্ষণে নববধূ অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় সেই ঘটককে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

শুক্রবার (১৪ জুলাই) ঘটক হালিম সিকদারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‍্যাবের আভিযানিক দল। শনিবার (১৫ জুলাই) দুপুরে তাকে রাজাপুর থানায় সোপর্দ করেছে।

জানা গেছে, সদর ইউনিয়নের চাড়াখালি এলাকায় বিয়ের তিনদিন আগে হালিম সিকদার (৪৫) নামে এক ঘটকের ধর্ষণে ১৫ বছর বয়সী কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে স্বামীর ঘর ছাড়া হয়েছেন। এ ঘটনায় ২৮ জুন রাজাপুর থানায় ঘটক হালিম সিকদারকে আসামি করে নারী ও শিশু নির‍্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগীর নানা। মামলার পর থেকেই হালিম সিকদার পলাতক ছিলেন। ১৪ জুলাই র‍্যাব- ৮ এর একটি দল ঢাকা নারায়ণগঞ্জ এলাকায় একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে হালিম সিকদারকে গ্রেফতার করে রাজাপুর থানায় হস্তান্তর করেছে।

প্রায় তের বছর আগে ভুক্তভোগী কিশোরীর বাবা-ময়ের বিবাহ বিচ্ছেদ হয় এবং তারা পুনরায় ভিন্ন ভিন্ন স্থানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার শুরু করে। তখন থেকে ঐ কিশোরীকে তার নানা লালন-পালন করেছেন। অভিযুক্ত হালিম সিকদারের প্রস্তাবে ২৪ এপ্রিল নুর জামান নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় ঐ কিশোরীর। এর আগে ১৫ এপ্রিল দুপুরে কিশোরীর নানার বাসার পিছনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে ঘটক হালিম সিকদার তাকে ধর্ষণ করে। এতে করে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে যায়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান , মামলার পর থেকেই আসামি হালিম সিকদার পলাতক ছিল। তাকে নারায়ণগঞ্জের একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে র‍্যাব – ৮ এর একটি দল আটক করে ১৫ জুলাই রাজাপুর থানায় হস্তান্তর করেছে। হালিম সিকদারকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

jahid faruk mp