ঢাকাMonday , 2 October 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ৩

admin
October 2, 2023 11:27 pm
Link Copied!

অনলাইন ডেস্কঃ পটুয়াখালীর দুমকিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে ডাকাতির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। রোববার (১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দুমকি থানার ওসি তারেক মো. আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, ডিবি লেখা দুটি পোশাক, ৪ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস।

আটককৃতরা হলেন পটুয়াখালীর দশমিনা থানার রামবল্লভ থানার বাসিন্দা মো. খলিলুর রহমান (৪৫), সদর থানার মো. রিপন (৩৫) ও মির্জাগঞ্জ থানার মো. রুবেল (৩০)।

পুলিশ জানায়, ডিবি পরিচয়ে ঢাকায় ডাকাতি শেষে ছয়জনের একটি চক্র প্রাইভেটকার নিয়ে পটুয়াখালীর উদ্দেশে রওনা করেন। পথে লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় পুলিশ তাদের আটকে পরিচয় জানতে চাইলে গাড়ি রেখে দৌড়ে পালানোর চেষ্টা করেন তারা। পরে ধাওয়া করে তিনজনকে আটক করা হয়।

দুমকি থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আব্দুল হান্নান বলেন, ‘তারা ডিবি পরিচয়ে বিভিন্ন জায়গায় ডাকাতি করতেন। জিজ্ঞাসাবাদ করলে আরও চাঞ্চল্যকর তথ্য পাওয়া যাবে। তা ছাড়া খবর পেয়ে আমাদের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চক্রের মূলহোতাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

jahid faruk mp