ঢাকাSunday , 4 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

জনসমর্থনে এগিয়ে কাউন্সিলর প্রার্থী ইসরাত জাহান লাভলী

admin
June 4, 2023 2:12 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজসেবিকা ইসরাত জাহান লাভলী এবারের নির্বাচনে মোবাইল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন । বর্তমান কাউন্সিলর হিসেবে সফলভাবে দায়িত্ব পালনের মাধ্যমে মানুষের আস্থার প্রতীকও হয়ে ওঠেছেন মানবিক এই জনপ্রতিনিধি।

অন্যান্য কাউন্সিলর প্রার্থীদের মত তিনিও প্রচার প্রচারনায় ও গনসংযোগ করে চলেছেন। তবে এসব ছাড়াই তিনি মানুষের ভালবাসা ও আস্থা অর্জন করেছেন তিনি।

জানা যায়, একজন জনদরদী লোক হিসেবে এলাকায় তার যথেষ্ট পরিচিতি ও সুনাম রয়েছে লাভলীর।

ছোট থেকে বৃদ্ধ বয়সের সকল মানুষ তাকে চিনে। তাদের পারিবারিক ঐতিহ্য রয়েছে । তিনি মাদ্রাসা, মসজিদ যেকোন সামাজিক উন্নয়নে ও গরীব দুঃখীদের আর্থিক সহায়তা করেন অনায়সে। তিনি ছোট থেকেই এলাকার উন্নয়নমূলক ও জনকল্যানে কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসী জানায়, ইসরাত জাহান লাভলী জনদরদী হিসেবে তিনি অসহায় মানুষের মাঝে যথাসম্ভব আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। মানুষের বিপদ আপদে ছুটে যান, সর্বাত্মকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই তার প্রতি জনগনের ভালবাসা ও সমর্থন বেড়েই চলছে। তিনটি ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লা অলিগলি ও চায়ের দোকানে সর্বত্রই আলোচনা ও আস্থার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি।

ইসরাত জাহান লাভলী বলেন, মানুষের ভালবাসাকে শক্তিতে রুপান্তরিত করে নিজেকে জনসেবায় বিলিয়ে দেয়ার মাধ্যমে বিজয়ের প্রত্যাশা করছি। জনগণের পাশে আগেও যেমন ছিলাম বর্তমানেও আছি আর মৃত্যুর পূর্ব পর্যন্ত তাদের সেবায় নিয়োজিত রাখতে চাই। জনগণ যোগ্য প্রার্থীকেই বাছাই করে নিবেন বলেও জানান তিনি। তিনি আরও বলেন, নির্বাচিত হলে ওয়ার্ডের মানুষকে তাদের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করব। আগামী নির্বাচনে ভোট চাইতে যাবনা, আমার ইতিবাচক সব কর্মকান্ডে মানুষ ভালবেসে আমাকে মুল্যায়ন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

jahid faruk mp