ঢাকাThursday , 2 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

admin
November 2, 2023 8:18 pm
Link Copied!

জেড. এইচ.রানা, উজিরপুর

বরিশাল জেলার উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বিবার্ষিক নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়। সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা (দৈনিক দক্ষিণ অঞ্চল) সাধারণ সম্পাদক পদে মোঃ নাসির উদ্দিন শরীফ(দৈনিক বাংলা খবর প্রতিদিন ) ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রার্থী মোঃ হৃদয় আহমেদ ০৬ ও মোঃ মাহাবুবুর রহমান ০৫ ভোট পেয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ কাওছার হোসেন ( দৈনিক বরিশাল সমাচার) ৩০ ভোটের মধ্যে সর্বচ্চো২৯ ভোট পেয়েছেন ও তার নিকটতম প্রার্থী বিএম রবিউল ইসলাম ২৩ ভোট পেয়েছেন।

২ নভেম্বর বৃহস্পতিবার উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হলেও সাধারণ সম্পাদক পদে মোঃ নাসির উদ্দিন শরীফ ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ কাওছার হোসেন (দৈনিক বরিশাল সমাচার) ও বিএম রবিউল ইসলাম (নয়া দিগন্ত) নির্বাচিত হয়েছন।

এছারাও বিভিন্ন পদে একজন করে প্রার্থী নির্বাচিত হয়েছেন। এক উৎসবমুখর পরিবেশে প্রচারণার মধ‍্যদিয়ে ভোট গ্রহন সম্পন্ন হয় ভোট শেষে উজিরপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী বিজয়ীদের নাম ঘোষণা করেন উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ শিকদার বাচ্চু উজিরপুর মডেল থানা ওসি (তদন্ত) তৌহিদুল ইসলাম সিনিয়র সাংবাদিক সহ এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।

নির্বাচন প্রস্তুত কমিটির আহবায়ক মোঃ নুরুল ইসলাম হাওলাদার সদস‍্য সচিব মোঃ খবির উদ্দিন হাওলাদার সদস‍্য সরদার সোহেল ও মোঃ রফিকুল ইসলামের দ্বায়িত্বশীল কর্মকান্ডে উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের সাধারণ নির্বাচন শান্তিপূর্ণ অবাধ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন হয়েছে।

jahid faruk mp