ঢাকাWednesday , 8 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

আল- আমিন গণমানুষের সাংবাদিক- হাসান তৌফিক

admin
November 8, 2023 10:45 pm
Link Copied!

জুবায়ের ইসলাম চৌধুরী

আনন্দ টিভির বরিশাল ব্যুরো প্রধান কাজী আল-আমিন গণমানুষের সাংবাদিক বলে মন্তব্য করেছে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাসান তৌফিক আব্বাস।

গতকাল সমুদ্র সৈকত কক্সবাজারে আনন্দ ভ্রমণ ও প্রতিনিধি সম্মেলনে শ্রেষ্ঠ অনুসন্ধানী প্রতিবেদকদের ক্রেস্ট প্রদান করে তিনি এসব কথা বলেন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে ব্যবস্থাপানা পরিচালক মোঃ হাসান তৌফিক আব্বাস আরও বলেন,,আমরা সবসময় দেখি সবাই গতানুগতিক সংবাদ প্রকাশ করে। কিন্তু কাজী আল-আমিন প্রান্তিক পর্যায়ের মানুষের সাথে মিলেমিশে একাকার হয়ে তাদের জীবনের বাস্তব এবং করুন চিত্র তুলে ধরেন।

এছাড়াও দূর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী সংবাদ উপস্থাপন করেন বলেই তিনি ইতিমধ্যে সকলের আস্থা অর্জন করেছে। আমরা দেশের প্রতিটি জেলায় তার মতো সাংবাদিক তৈরি করতে চাই।

এদিকে টানা ৪ বছর শ্রেষ্ঠ প্রতিবেদকের পুরস্কার গ্রহণ করে কাজী আল-আমিন বলেন,, একজন সাংবাদিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে এটাই স্বাভাবিক। আমি শুধু নিজের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করার চেষ্টা করেছি মাত্র। কতটুকু পেরেছি জানি না তবে চেষ্টার কোন কমতি ছিল না । সবাই আমার জন্য দোয়া করবেন প্রতিষ্ঠান যেই কাজের জন্য আমাকে সম্মান প্রদর্শন করেছে আমি যেন সেই কাজের ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

এ সময় আরও উপস্থিত ছিলেন,,প্রশাসনিক কর্মকর্তা মো: সাইফুল ইসলাম, ন্যাশনাল ডেক্স ইনচার্জ মো: মোস্তফা কামাল ত্বহাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত জেলা-উপজেলা প্রতিনিধি ও আনন্দ টিভিতে কর্মরত কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

jahid faruk mp