ঢাকাFriday , 14 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

আঃ গফুর খান জামে মসজিদের উদ্বোধন , প্রশংসায় ভাসছেন সমাজ সেবক তসলিম খান

admin
April 14, 2023 7:49 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির রাজাপুর উপজেলায় আঃ গফুর খান জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ (১৪ এপ্রিল) উপজেলার কাটাখালীতে স্থাপিত  নব নির্মিত এ মসজিদটি জুমার নামাজের মাধ্যমে উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উদ্বোধক বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব একেএম মিজানুর রহমান তলসিমসহ এলাকার মুসল্লী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে মসজিদ উদ্বোধনে ধর্মপ্রাণ মুসল্লীদের মনে যেমন প্রাণের সঞ্চার ঘটেছে তেমনি অন্যদিকে সমাজসেবক তসলিম খানের আরেকটি ভিন্নধর্মী আয়োজনে নজর কেড়েছে মুসল্লীদের। মসজিদ উদ্বোধনের পাশাপাশি ব্যক্তিক্রমী এমন কর্মকান্ডে শুধু এলাকায়ই নয় সর্ব মহলে প্রশংসা কুড়াচ্ছেন তিনি।

জানাযায়, আজ জুমার নামাজ শেষে মসজিদ উদ্বোধনের পর আগন্তক প্রত্যেক মুসল্লীকে উপহার সামগ্রী প্রদান করেন তসলিম। এতে কিশোর ও তরূনরা যেমন উল্লাসে মেতে ওঠে তেমনি অন্যদিকে বয়স্ক মুসল্লীরাও তার প্রশংসামুখী হয়ে ওঠেন।

বয়স্ক এক মুসল্লী জানান, মসজিদটি খুব দৃষ্টিনন্দন হয়েছে। মুসল্লীদের জন্য করা হয়েছে সব ধরণের সুবিধা। ওজুখানা থেকে শুরু করে টয়লেটও করা হয়েছে অত্যাধুনিক পদ্ধতিতেই। গ্রাম্য পর্যায়ে এমন ইতিবাচক কর্মকান্ড সত্যিই খুব প্রশংসনীয়।

এছাড়া মিজানুর রহমান তসলিম ভাই মসজিদ নির্মাণে গুরত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। তাছাড়া তিনি একজন প্রকৃত সমাজ সেবক ও ইসলামের খেদমতে বারংবারই একধাপ এগিয়ে।

প্রত্যেক ইতিবাচক কর্মকান্ডে তাকে সক্রিয় অবস্থানে দেখা যায়। তিনি সর্বদা দান-সদকার পাশাপাশি সমাজের গরীব দুঃখী অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের ভাগ্যয়োন্ননে কাজ করে যাচ্ছেন।

তিনি শুধু এই এলাকায়ই নয়, নিজের সর্বোচ্চ সাধ্যমত রাজাপুর-কাঠালিয়াবাসীসহ বিভিন্ন স্থানের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রায়সময়ই প্রশংসা কুড়িয়ে চলেছেন।  আমরা তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ করছি।

এদিকে আরও জানাযায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া ) আসনের জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী হিসেবে গতবারের ন্যায় এবারেও আলহাজ্ব একেএম মিজানুর রহমান তলসিম অংশ নিচ্ছেন বলে জানাগেছে। মুলত সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে তাদের ভাগ্যয়োন্ননে ভুমিকা রাখা ও উন্নয়ন প্রসারিতই তার উদ্দেশ্য। এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া ও আন্তরিক ভালবাসা কামনা করেছেন।

 

 

 

 

jahid faruk mp