ঢাকাTuesday , 14 March 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
March 14, 2023 1:15 am
Link Copied!

সফিউর রহমান মিঠু, বাউফল
পটুয়াখালীর বাউফলে দেশ রূপান্তর পত্রিকার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (১৩ মার্চ) রবিববার সকাল ১১টায় বাউফল রিপোর্টার্স ইউনিটির কার্যাললে ওই অনুষ্ঠান উদযাপন করা হয়।

বাউফল রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দেশ রূপান্তর পত্রিকার বাউফল উপজেলা প্রতিনিধির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সঞ্চালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক তোফায়েল ইসলাম মিসু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দেশ রূপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি এসএম সিদ্দিকুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মো. জিয়াউল হক জুয়েল বলেন, অল্প সময়ের মধ্যে দেশ রূপান্তর পাঠক হৃদয় জয় করেছে। ইতিমধ্যে পত্রিকাটি দেশের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পত্রিকার অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে প্রতিনিধিকে দায়িত্বশীল হতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি এসএম ইউসুফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ রাহাত জামশেদ, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মশিউর রহমান মিলন, বাউফল পেসক্লাবের সদস্য কহিনুর বেগম, রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম, মুজাহিদুল ইসলাম, আরিফুল ইসলাম, রাশিদুল ইসলাম ইজাজসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সদসবৃন্দ। সব শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।

jahid faruk mp