ঢাকাFriday , 10 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বিএনপির ৩৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

admin
November 10, 2023 7:05 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

বিএনপি’র দেওয়া অবরোধ কর্মসূচীর সমর্থনে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় কাভার্ড ভ্যান পোড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলায় তিন থানার (গৌরনদী, বাবুগঞ্জ ও বিমানবন্দর) ৩৫ জন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে বাটাজোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রেমন তালুকদার কালু বাদী হয়ে মামলাটি করেন।

মামলার উল্লেখযোগ্য আসামীরা হলো- গৌরনদী উপজেলার বিএনপি’র আহবায়ক সরোয়ার আলম বিপ্লব, সদস্য সচিব জহির সাজ্জাদ হান্নান, পৌর বিএনপি’র আহবায়ক জাকির হোসেন শরীফ, সদস্য সচিব ফরিদ মিয়া, সিনিয়র যুগ্ন আহবায়ক বদিউজ্জামান মিন্টু, বরিশাল জেলা উত্তর বিএনপি’র সদস্য সচিব মুকুল হোসেন খান, উপজেলা যুবদলের আহবায়ক মনির হাওলাদার, সদস্য সচিব মনির আকন, উপজেলা ছাত্রদলের আহবায়ক রুবেল গোমস্তা, সদস্য সচিব আল আমিন মোল্লাসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের ৩৫ জন নেতাকর্মী।

এবিষয়ে উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক বদিউজ্জামান মিন্টু জানান, অগ্নি সংযোগের সাথে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কোন সংশ্লিষ্টতা নেই। নির্বাচনের সময় যাতে বিএনপি নেতারা এলাকায় না থাকতে পারে সেজন্য মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

jahid faruk mp