ঢাকাThursday , 18 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

admin
May 18, 2023 1:17 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ  আলোর পথে যাত্রী আমরা-তুমি স্বপ্ন সারথী তোমার নেতৃত্বে দেশ পেয়েছে-শান্তি উন্নয়ন ও সমৃদ্ধি এই প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয়া প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক (১৭মে) স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে নগরীর সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামী লীগের অয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড,জাহাঙ্গীর হোসাইনের সভাপতিত্বে ও মহানগর যুগ্ম সম্পাদক এ্যাড, গোলাম সরেরায়ার রাজিবের সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস,জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সৈয়দ আনিসুর রহমান,মহানগর যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু,প্যানেল বিসিসি প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন,মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু,জেলা আওয়ামী লীগ সহ সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ আওয়ামী লীগ সাধারন সম্পাদক শাহাব আহমেদ, জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড, মুনসুর আহমেদ, এ্যাড. ওবায়দুল্লাহ সাজু, মাহতাব আহমেদ সুরুজ সহ বিভিন্ন জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

jahid faruk mp