ঢাকাFriday , 9 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

১৭ নং ওয়ার্ডবাসীর ভাগ্যোন্নয়নে স্বপ্ন বুনছেন মানবিক ’অনি’

admin
June 9, 2023 3:23 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ১২ জুন বরিশাল সিটি নির্বাচন । ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। তীব্র তাপদাহ উপেক্ষা করেও প্রচারণা চলিয়ে যাচ্ছেন পুরোদমে।

মানুষের সেবায় ভুমিকা রাখতে নিরলস কাজ করার প্রয়াসেই নির্বাচনে অংশগ্রহণ করেছেন এসকল প্রার্থীরা। তেমনি সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোঃ আদনান হোসেন অনি । জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে অংশ নিয়েছেন নির্বাচনে।

স্থানীয়রা জানান , বরিশাল নগরীর ১৭ নং ওয়ার্ডে একজন সমাজ সেবক হিসেবে সুপরিচিতি পেয়েছেন মোঃ আদনান হোসেন অনি। তিনি ইতিবাচক কর্মকান্ডে প্রশংসা কুড়িয়েছেন সর্ব মহলে। ওয়ার্ডবাসীর সুবিধা-অসুবিধায় তিনি সর্বদাই একধাপ এগিয়ে রয়েছেন । তিনি ওয়ার্ডের ইতিবাচক নানামুখী কর্মকান্ড বাস্তবায়নে তার ভুমিকা ছিল লক্ষনীয়।

ইতিবাচক মুল্যবোধের অধিকারী সম্পন্ন ব্যক্তিত্ব আদনান হোসেন অনি জীবনের গুরুত্বপূর্ণ সময় মানুষকে সেবার মধ্য দিয়ে কাটিয়ে যাচ্ছেন। তার নানাবিধ মানবিক কর্মকান্ডে ইতিমধ্যেই তিনি একজন মানবিক ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। ওয়ার্ডবাসীর ভাগ্যোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি।

মোঃ আদনান হোসেন অনি জানান, জনগণের সুবিধা-অসুবিধায় সার্বক্ষনিক পাশে থাকার চেষ্টা করি। নির্বাচিত হতে পারলে ওয়ার্ডের সব সমস্যা দূরীকরণে আমার প্রচেষ্টা থাকবে সর্বোচ্চ পর্যায়ে।

সুষ্ঠু নির্বাচনের বিষয়ে তিনি বলেন, আমি সুষ্ঠু নির্বাচনে শতভাগ প্রত্যাশী। মানুষের ভালবাসাকে শক্তিতে রুপান্তরিত করে নিজেকে জনসেবায় বিলিয়ে দেয়ার মাধ্যমে বিজয়ের প্রত্যাশা করছি।

জনগণ যোগ্য প্রার্থীকেই বাছাই করে নিবেন বলেও জানান তিনি। এদিকে তার কর্মী সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে বলেও শঙ্কা প্রকাশ করেন তিনি। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। এছাড়া সর্বোচ্চ ভোট পেয়ে মানুষের ভালবাসার মধ্য দিয়েও নির্বাচিত হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

jahid faruk mp