ঢাকাMonday , 29 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

১নং ওয়ার্ডবাসীর ভাগ্যয়োন্ননে নিরলস কাজ করে যাচ্ছেন কাউন্সিলর আমির বিশ্বাস

admin
May 29, 2023 3:18 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন। মেয়র প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও প্রচারণা চালাচ্ছেন। এবারে নতুন প্রার্থীদের আধিক্য লক্ষ্য করা গেছে। তথাপি জনগণের ভরসাস্থল বর্তমান কাউন্সিলররাও জনসেবায় পুনরায় নির্বাচনে অংশ নিচ্ছেন।  এমনি এক কাউন্সিলর প্রার্থী নগরীর ০১ নং ওয়ার্ডের মোঃ আমির হোসেন বিশ্বাস । সিটি নির্বাচনে ওয়ার্ড থেকে ঠেলাগাড়ি প্রতীকে লড়বেন তিনি।

জানাযায়, বরিশাল নগরীর ০১ নং ওয়ার্ডে একজন সফল জনপ্রতিনিধিত্ব হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মোঃ আমির হোসেন বিশ্বাস । কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি ইতিবাচক কর্মকান্ডে প্রশংসা কুড়িয়েছেন সর্ব মহলে। ওয়ার্ডবাসীর সুবিধা-অসুবিধায় তিনি সর্বদাই একধাপ এগিয়ে ছিলেন । তিনি ওয়ার্ডের একাধিক উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। ওয়ার্ডের মসজিদ মাদ্রাসায় উন্নয়নে সহযোগীতায় তার ভুমিকা ছিল লক্ষনীয়। জনপ্রতিনিধি হিসেবে ইতিমধ্যে তিনি ওয়ার্ডবাসীর কাছে মানবিক কাউন্সিলর বলেও খ্যাতি অর্জন করেন।

ওয়ার্ডের স্থানীয়রা জানান, ইতিবাচক মুল্যবোধের অধিকারী সম্পন্ন ব্যক্তিত্ব মোঃ আমির হোসেন বিশ্বাস জীবনের গুরুত্বপূর্ণ সময় মানুষকে সেবার মধ্য দিয়ে কাটিয়ে যাচ্ছেন। তার নানাবিধ মানবিক কর্মকান্ডে ইতিমধ্যেই তিনি একজন মানবিক ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। ওয়ার্ডবাসীর ভাগ্যয়োন্ননে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। তিনি সর্বদা দান-সদকার পাশাপাশি সমাজের গরীব দুঃখী অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুর্ভোগ লাঘবের প্রচেস্টা অব্যাহত রেখেছেন। ইসলামের খেদমতেও বারংবারই একধাপ এগিয়ে তিনি।

গতকাল ওয়ার্ডের বিভিন্ন স্থানে গনসংযোগকালে কাউন্সিলর মোঃ আমির হোসেন বিশ্বাস জানান, জনগণের সুবিধা -অসুবিধায় সার্বক্ষনিক পাশে থাকার চেষ্টা করি।  ওয়ার্ডবাসীর যেকোন সমস্যা নিরসনে আমার সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত থাকবে। বরাবরের ন্যায় এবারেও জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি । তিনি বলেন, আমার ওয়ার্ডের মানুষ আমায় ভালবাসে। তাদের এমন ভালবাসাই আমার শক্তি। তাদের পাশে আগেও যেমন ছিলাম বর্তমানেও আছি আর মৃত্যুর পুর্ব পর্যন্ত জনগণের সেবায়ই থাকবে আমার একমাত্র উদ্দেশ্য। এছাড়া ওয়ার্ডের রাস্তা ঘাট বেশ কিছু অনুন্নত রয়েছে। ড্রেনেজে ব্যবস্থাও নেই। এবারে নির্বাচিত হতে পারলে জনগণের এসব সমস্যা নিরসন করব।

jahid faruk mp