ঢাকাThursday , 25 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে রাতের আধারে বসতবাড়ির সীমানা প্রাচীর ভাঙ্গলো দুর্বৃত্তরা!

admin
May 25, 2023 2:32 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে রাতের আধারে ব্যবসায়ীর বসতঘরের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২২/০৫/২৩ তারিখে রাত আনুমানিক ১১/১২ টার দিকে নগরীর ১১ নং ওয়ার্ডস্থ পুলিশ লাইন্সের সম্মুখে আলেকান্দা জব্বার মিয়ার গলীতে এঘটনা ঘটেছে। এঘটনায় কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ঐ এলাকার ভুক্তভুগী মৃত মো: আলতাফ হোসেনের ছেলে মো: নাসিম মাহমুদ হোসেন।

অভিযোগে জানা যায় , ব্যবসায়ীক সুবাদে নাসিম ঢাকায় অবস্থান করেন। বাড়িতে কেউ না থাকায় মাঝে মধ্যে তিনি এসে বাড়ির তদারকি করে পুনরায় কর্মস্থল ঢাকায় ফিরে যান।

এরই ধারাবাহিকতায় গত সোমবার ঢাকা থেকে নিজ বাড়িতে আসলে বসতবাড়ির সীমানা প্রাচীরের একটি অংশ ভাঙ্গা দেখতে পান নাসিম। এতে শঙ্কিত হয়ে পড়েন তিনি।

নাসিম জানান, আমার বসতবাড়িতে কেউ না থাকার সুযোগে দুর্বৃত্তরা সীমানা প্রাচীর ভেঙে বড় ধরনের ক্ষতি সাধনের প্রচেষ্টা চালিয়েছে। এ বিষয়ে আমি সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এস আই আরাফাত হাসান জানান, আমরা অভিযোগ পেয়েই তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। সীমানা প্রাচীর ভাঙ্গা দেখতে পেয়েছি। ঘটনাস্থলে কোন সিসি ফুটেজও নেই। অভিযুক্তদের চিহ্নিত করা যায়নি। তবে তদন্ত সাপেক্ষ্যে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

jahid faruk mp