ঢাকাMonday , 22 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হচ্ছেন খোকন

admin
May 22, 2023 2:20 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ  বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডে এক প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় অপর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হতে যাচ্ছেন।

রোববার বিকালে বরিশাল আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে হাজির হয়ে প্রার্থী শেখ মো. আলম রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেন। ফলে ওই ওয়ার্ডে এখন একমাত্র প্রার্থী হিসেবে আছেন রফিকুল ইসলাম খোকন।

তবে এখনই তাকে নির্বাচিত ঘোষণা করা হবে না বলে জানিয়েছেন সহকারী রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন।

তিনি বলেন, “মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৫ মে। ওই দিন আনুষ্ঠানিকভাবে রফিকুলকে নির্বাচিত ঘোষণা করা হবে।”

প্রার্থিতা প্রত্যাহার করা শেখ মো. আলম বলেন, স্বইচ্ছায় তিনি তার মনোনয়ন ফরম প্রত্যাহার করে নিয়েছেন।

অপর প্রার্থী রফিকুল ইসলাম খোকন বলেন, “এ ওয়ার্ডে দুজন প্রার্থী ছিলেন। একজন মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেছেন। একক প্রার্থী হিসেবে আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছি।”

বরিশাল জেলা আইনজীবী সমিতির দুই বারের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর। বরিশাল আইন মহাবিদ্যালয়ের সাবেক ভিপি ছিলেন তিনি।

বরিশাল জেলা ছাত্রলীগের সাবেক এই প্রচার সম্পাদক বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর সমর্থক হিসেবে পরিচিত।

jahid faruk mp