ঢাকাSaturday , 15 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকদের সন্মানে বিসিসি’র সাবেক মেয়র কামালপুত্র রুপনের ইফতার মাহফিল

admin
April 15, 2023 8:05 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে দায়িত্বরত সাংবাদিকদের সন্মানে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ নগরীর বগুরা রোডস্থ ক্রাউন কনভেনশন হলে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম আহসান হাবিব কামালের ছেলে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সদস্য মোঃ কামরুল আহসান রুপনের আয়োজনে এ ইফাতার মাহফিল সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজ্বী নাসির উদ্দিন বাবুল, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, দৈনিক সত্য সংবাদ পত্রিকার প্রকাশক অ্যাডভোকেট মহসীন মন্টু, দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক নুরুল আলম ফরিদসহ অন্যান্য সাংবাদিকরা।

অনুষ্ঠিত ইফতার মাহফিলে মোঃ কামরুল আহসান রুপন জানান, আমার বাবার প্রতি সন্মান ও ভালবাসা স্বরুপ এ আয়োজনে অংশগ্রহণ করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

এদিকে জানা যায়, আগামী ১২ জুন বরিশাল সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনে সাবেক মেয়র কামাল পুত্র কামরুল আহসান রুপন স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে অংশ নিবেন। ইতিমধ্যে তিনি তা গনমাধ্যমেও প্রকাশ করেছেন। কামরুল আহসান রুপন কেন্দ্রীয় ছাত্রদলে সুলতান সালাউদ্দিন টুকু এবং আমিরুল ইসলাম আলীমের নেতৃত্বাধীন কমিটির সদস্য ছিলেন । বিসিসির নির্বাচিত মেয়র প্রয়াত আহসান হাবিব কামালের একমাত্র ছেলে তিনি। কামাল দলের সবশেষ কেন্দ্রীয় মৎস্যজীবী সম্পাদক পদে ছিলেন। এ ছাড়া দলের শহর, মহানগর ও দক্ষিণ জেলা শাখার সভাপতি ছিলেন তিনি । নির্ভরযোগ্য একটি সুত্র জানায়, বর্তমানে রুপন কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রীনসিগনাল পেয়েছেন। সেটিকে শক্তিতে রূপান্তরিতের মাধ্যমেই রাজনীতিতে সরব হচ্ছেন। প্রত্যেক ওয়ার্ড পর্যায়ে থেকে শুরু করে নয়া নেতৃত্বের দাবী জানিয়ে রাজনৈতিক বেশ কয়েকটি মহলে তাকে সমর্থন দিচ্ছেন বলেও জানা গেছে। এছাড়া প্রয়াত মেয়র আহসান হাবিব কামালের অনুসারীসহ একটি বড় অংশ তার পাশে আছেন বলেও নিশ্চিত হওয়া গেছে। সব মিলিয়ে নগরবাসীর দুর্ভোগ লাঘব ও সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ হয়েই আসন্ন সিটি নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি বলে সুত্রটি জানায়।

jahid faruk mp