ঢাকাTuesday , 11 July 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ‘হারল্যান স্টোর’ এর উদ্বোধন

admin
July 11, 2023 10:39 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীতে হারল্যান স্টোরের একটি আউটলেট উদ্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার (১১ জুলাই) বিকেল সাড়ে ৪টায় নগরীর বটতলা এলাকায় জায়ফিয়া প্লাজার দ্বিতীয় তলায় শো-রুমটি উদ্বোধন করেন তিনি।

অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের সব কসমেটিকস ও প্রসাধনী প্রাপ্তি নিশ্চিত করছে। তাই কসমেটিকস ব্যবহারকারীদের কাছে খুব দ্রুতই এই স্টোর সাড়া ফেলতে সক্ষম হবে।

তিনি আরও বলেন, হারল্যানের প্রোডাক্টগুলো আমি নিজেই ব্যবহার করি। অনেকেই বলেন, অপু বিশ্বাস দেখতে সুন্দর, এর কারণ এই হারল্যানের প্রোডাক্ট।

হারল্যান স্টোরের হেড অব অপারেশন্স আব্দুল আলীম শিমুল জানান, শুধু রাজধানীতেই নয়, জেলা শহরের পাশাপাশি বড় শহরগুলোতে হারল্যানের মানসম্মত পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব স্টোর চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইলপলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান স্টোরে।

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলির অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এই স্টোরে।

এদিকে, অপু বিশ্বাসকে দেখতে দুপুর থেকেই বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সী তরুণ-তরুণীরা ওই শো-রুমের সামনে ভিড় করেন।

jahid faruk mp