ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে নৌকা প্রতীকের সমর্থনে থ্রী-হুইলার মালিক সমিতির উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী

admin
June 7, 2023 4:25 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে থ্রী-হুইলার মালিক সমিতির উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৪ টার সময় প্রায় ৩শ’ আলফা-মাহিন্দ্র’র অংশগ্রহণে র‌্যালীটি অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি নগরীর নথুল্লাবাদস্থ থ্রী – হুইলার মালিক সমিতির অফিসের সামনে থেকে শুরু হয়ে নতুন বাজার, জেলখানার মোড়, সদর রোড হয়ে জিলা স্কুল মোড়, রাজাবাহাদুর সড়ক, বান্দরোড, আমতলার মোড় হয়ে রুপাতলী প্রদক্ষিণ করে পুনরায় আমতলার মোড় হয়ে সিএন্ডবি পুল হয়ে নথুল্লাবাদ এসে শেষ হয়।

“নৌকা নৌকা ” শ্লোগানে পুরো নগরী মুখরিত করে তোলা হয়। থ্রী – হুইলার মালিক সমিতির সভাপতি আহমেদ শাহরিয়ার বাবু ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দুলাল এর নেতৃত্ব ও সঞ্চালনায় এ ব্যতিক্রমধর্মী আলফা-মাহিন্দ্র র‌্যালী অনুষ্ঠিত হয়। এছাড়াও র‌্যালীতে থ্রী-হুইলার মালিক সমিতির সকল নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যগণ অংশগ্রহণ করেন।

থ্রী-হুইলার মালিক সমিতির সভাপতি আহমেদ শাহরিয়ার বাবু ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দুলাল জানান, বিসিসি’র নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে ও নগরীতে জনসাধারণের মাঝে নৌকা মার্কার চেতনা জাগ্রত করতেই ব্যাতিক্রম এ বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে।

jahid faruk mp