ঢাকাWednesday , 12 April 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

admin
April 12, 2023 10:49 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের অভিযানে ২০ কেজি গাঁজা সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) সকাল ৬টার দিকে বিসিসি ১০ নং ওয়ার্ডস্থ স্পিড বোটঘাটে (ডিসি ঘাট) অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। জানাযায়, বুধবার সকাল ৬টায় বরিশাল বরিশাল কোতোয়ালি মডেল থানাধীন বিসিসি ১০ নং ওয়ার্ডস্থ স্পিড বোটঘাট (ডিসি ঘাট) এর যাত্রী ছাউনির দক্ষিণ পাশ থেকে ২০কেজি গাঁজা সহ তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হলেন,গাজিপুর জেলার কালিয়াকৈর থানার ৭ নং ঢালজোড়া ইউনিয়নের মৃত: ইয়াকুব আলী পুত্র মো: মোজাম্মেল হক (৫০)। বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৬টায় বরিশাল স্পিড বোটঘাট (ডিসি ঘাট) এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় যাত্রী ছাউনির দক্ষিণ পাশ থেকে আসমীর ব্যাগ তল্লাশি করে ২০কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়ছে।

তিনি আরো বলেন,আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

jahid faruk mp