ঢাকাSaturday , 30 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ৬টি ফুটওভার ব্রীজ নির্মাণের দাবীতে মানববন্ধন  

admin
September 30, 2023 11:43 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের ব্যাস্ততম সড়ক নতুল্লাবাদ, সরকারী হাতেম আলী কলেজ চৌমাথা,আমতলা মোড়,বটতলা চৌমাথা,জেলখানার মোড় সহ নগরীর গুরুত্বপূর্ণ স্থানে ৬টি যন্ত্রচালিত পথচারী পারাপার (ওভার ব্রীজ) স্থাপনের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে আগুরপুররোডস্থ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন বরিশাল কমিটি।

আজ শনিবার (৩০) সেপ্টেম্বর বেলা বার টায় নগরীর প্রাণ কেন্দ্র বীর শ্রেষ্ট ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক সদররোড়ে একর্মসূচি পালন করে এসোসিয়েশনের সদস্যরা।

ভারপ্রাপ্ত সভাপতি নাইমুর রহমান মিলুর সভাপতিত্বে মানববন্ধন কমূসূচিতে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া সেলিম,কাজী মিজানুর রহমান ফিরোজ,সুলতান মাহমুদ বাবুল,রেজাউল করিম বুলবুল,ইঞ্জিনিয়ার বদিউজছালাম রিয়াজ,কামুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তরা বলেন,স্বপ্নের পদ্মা সেতু চালু হওয়ায় দেশের দক্ষিণ-পঞ্চিমাঞ্চল বিশেষ করে বিভাগীয় শহর বরিশালের অপ্রশস্ত মহাসড়ক ও আঞ্চলিক সড়কে দুরপাল্লার যানবাহনের চাপ বহুগুরে বেড়ে যাওয়ার ফলে প্রায় সময় অনাকাঙ্খিত দূর্ঘটনায় বিভিন্ন শ্রেনি পেশাজীবী ও শিক্ষার্থীদের জীবন হানি ঘটছে।

বরিশাল নগরীর অপ্রশস্ত সড়কেরাস্তা পারাপারের ক্ষেত্রে পথচারী বিশেষ করেসিনিয়র সিটিজেনগণের ঝুঁকি অনেক বৃদ্ধি পেয়েছে।

তাই অভিলম্বে বরিশালের উল্লেখিতস্থানে মানুষের জীবন রক্ষা করা সহ জনস্বার্থে এস্কেলেটর ফুটওভার ব্রীজ নির্মাণ করার জন্য সিটি মেয়র সহ সরকারী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

jahid faruk mp