ঢাকাThursday , 28 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

টানা ৩ দিনের ছুটি, সাগরকণ্যায় বেড়েছে পর্যটকদের আগমন

admin
September 28, 2023 9:22 pm
Link Copied!

অনলাইন ডেস্কঃ ঈদে মিলাদুন্নবীসহ টানা তিন দিনের ছুটিতে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের আগমন বেড়েছে। বুধবার বিকেল থেকে কুয়াকাটায় এ সব পর্যটকের আগমন ঘটে। আগত পর্যটকরা প্রিয়জনকে সঙ্গে নিয়ে সমুদ্রে ডুব সাঁতারে মেতেছেন। প্রিয়জনদের সঙ্গে ছবি তুলতে দেখা গেছে অনেক পর্যটককে। কেউ কেউ সৈকতের বেঞ্চিতে বসে উপভোগ করছেন নীল সমুদ্রের ঢেউয়ের গর্জন। পর্যটকের ভিড়ে বিক্রি বেড়েছ পর্যটন সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে। অধিকাংশ হোটেল মোটেল আগাম বুকিং রয়েছে। পর্যটকদের নিরাপত্তায় তৎপর রয়েছে ট্যুরিস্ট পুলিশ।

খুলনা থেকে আসা পর্যটক নীলাঞ্জনা চৌধুরী জানান, কুয়াকাটায় পর্যটন দিবসের মেলাকে কেন্দ্র করে পর্যটক বেড়েছে। এর আগেও আমি কুয়াকাটায় এসেছি। এত পর্যটক দেখিনি। পদ্মা সেতু চালুর পর থেকে কুয়াকাটার সড়ক যোগাযোগ আরও উন্নত করা জরুরি।

হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. মোতালেব শরীফ জানান, একদিকে তিন দিনের ছুটি, আরেক দিকে পর্যটন দিবস উপলক্ষে মেলা। এতে পর্যটক বেড়েছে। আজকেও অনেক পর্যটক আসছে।

কুয়াকাটা টু্রিস্ট পুলিশ জোনের ওসি হাসনাইন পারভেজ বলেন, বুধবার বিকেল থেকে পর্যটক আসা শুরু করেছে, আজকেও অনেক পর্যটক আসছে। আমরা তাদের নিরাপত্তায় প্রস্তুত আছি।

jahid faruk mp