Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
সংবাদ শিরোনাম:
বরিশালে সাড়ে ১৭ কোটি টাকার কারেন্ট জাল জব্দ বরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭নং ওয়ার্ডে র‌্যালি বরিশালে নানা কর্মসূচীর মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত আইনানুগভাবে নির্ধারিত তথ্য পাওয়ার অধিকার সকলের রয়েছে-বিএমপি কমিশনার অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত কোতোয়ালি মডেল থানা হবে সেবা প্রদানে মডেল : বিএমপি কমিশনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ বরিশালে তথ্য অধিকার আইন বিষয়ক বিভাগীয় বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত বরিশালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ অনলাইনে প্রতারণার শিকার হয়েছিলেন বাণিজ্যমন্ত্রীও

৫০০ টাকার বাসভাড়া ১৫০০, হাতেনাতে ধরলেন ম্যাজিস্ট্রেট

৫০০ টাকার বাসভাড়া ১৫০০, হাতেনাতে ধরলেন ম্যাজিস্ট্রেট

স্বাস্থ্যবিধি না মেনে অতিরিক্ত যাত্রী বহন ও নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় করায় চার বাসকে ২১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাস্ক না পরায় এক যাত্রীকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুন) দুপুরে নগরীর নথুল্লাবাদ ও রূপাতলী বাস টার্মিনালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান ও শরীফ মো. হেলাল উদ্দিন ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চালান। অভিযানে সহায়তা করেন র্যাব ও বিআরটিএর সদস্যরা।

barishal-buses-fined

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান বলেন, নথুল্লাবাদ বাস টার্মিনালে দেখা যায় ঢাকাগামী দিদার ট্রাভেলস ও চট্টগ্রামগামী অন্তরা পরিবহন, এসএ পরিবহন বিআরটিএর নির্ধারিত (৬০ ভাগ বৃদ্ধি) ভাড়ার চেয়েও যাত্রীদের কাছ থেকে দ্বিগুণ-তিনগুণ ভাড়া আদায় করছে। বাসগুলোর সুপারভাইজার নির্ধারিত (৬০ ভাগ বৃদ্ধি) ভাড়ার ৫০০-৭০০ টাকার স্থলে ১৫০০-১৬০০ আদায় করছেন। জানতে চাইলে বিষয়টি স্বীকার করে বাসের সুপারভাইজার ও চালকরা এজন্য মালিকপক্ষকে দায়ী করেন। পরে ওই তিন বাসকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মাস্ক না পরায় এক যাত্রীকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ হেলাল উদ্দিন বলেন, রূপাতলী বাস টার্মিনালে স্বাস্থ্য বিধি না মেনে একটি বাসে ৫০ শতাংশের বেশি যাত্রী বহন করা হয়েছিল। এ কারণে বাসের সুপারভাইজারকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *