ঢাকাThursday , 28 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

সরকারি ছুটির দিনে কলেজে পরীক্ষা !

admin
September 28, 2023 10:33 pm
Link Copied!

অনলাইন ডেস্কঃ পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষে সরকারি ছুটির দিনেও বরিশালের আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ ডিগ্রি কলেজে পরীক্ষা নেওয়া হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) প্রথমবর্ষের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) ও চলতি এইসএসসি পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা নেওয়া হয়। এতে অংশ নেন পাঁচ শতাধিক শিক্ষার্থী।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী জানান, সরকারি ছুটির দিনে পরীক্ষা নেওয়ায় কলেজ ক্যাম্পাসে দুটি মারামারির ঘটনা ঘটেছে। পরীক্ষা না হলে মারামারি হতো না। এজন্য কলেজ কর্তৃপক্ষ দায়ী।

এ বিষয়ে আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মহিউদ্দিন আলী আজম বলেন, সময় সংকুলানের জন্য পরীক্ষা নেওয়া হয়েছে। পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা করেই পরীক্ষা নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। তবে ছুটির দিনে কলেজ খোলা রেখে পরীক্ষা নেওয়া মোটেও উচিত হয়নি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জেলা প্রশাসক শহিদুল ইসলাম বলেন, ছুটির দিনে পরীক্ষা নেওয়ার কথা না। তারপরও যদি তারা পরীক্ষা নিয়ে থাকেন বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

jahid faruk mp