ঢাকাThursday , 16 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

তুরস্কে মানবিক বিপর্যয়, সহায়তার হাত বাড়ালো ‘মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশন’

admin
February 16, 2023 9:21 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে বৃহত্তম মানবিক সংকটে তাদের পাশে দাড়িয়েছে বরিশাল জেলার স্বেচ্চাসেবী সংগঠন মেহেন্দিগঞ্জ সমাজকল্যান ফাউন্ডেশন। নিজ অর্থায়নে ক্ষতিগ্রস্ত জনগণের জন্য জ্যাকেট, প্যান্ট, সেনেটারি ন্যাপকিন, ডায়াপার ও শুকনো খাবার দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে এ মানবিক সংগঠনটি

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) ঢাকায় তুর্কি দূতাবাসে এ ত্রাণ সামগ্রী পৌছে দেন ফাউন্ডেশনের দায়িত্বশীল ব্যক্তিরা। এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও মেহেন্দিগঞ্জ কল্যাণ ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা মো: মেহেদি হাসান রাজিম, মো: আনিস মাহমুদ, সার্জেন্ট মাইনুদ্দিন, কামরুজ্জামান মিলন, রুবেল তালুকদার, তারেক শিকদার ও সভাপতি তানভীর রানা।

ফাউন্ডেশনের কার্যক্রম দেশের মধ্যে থাকলেও এবার দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের মানবিক সংকট তুরস্কে ভূমিকম্পে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। এ সময় তারা বলেন, আমাদের এই ক্ষুদ্র উপহারটুকু ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্থ তুর্কি ভাই ও বোনদের ভালবাসা।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে হাজার হজার মানুষ নিহত ও লক্ষাধিক মানুষ আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। দেশটি ৮৪ বছরের মধ্যে এত শক্তিশালী ভূমিকম্প আগে কখনোই দেখেনি।

jahid faruk mp