ঢাকাTuesday , 4 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বাবুগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী স্বপন’র সমর্থনে জনসভায় জনতার ঢল

admin
June 4, 2024 12:28 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক
আর একদিন বাদেই অনুষ্ঠিত হচ্ছে বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভোটগ্রহণ। উপজেলাজুড়ে বইছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। প্রচারণার শেষ দিনেও প্রার্থীরা মাঠ চষে বেড়িয়েছেন। উন্নয়নের নানাবিধ প্রতিশ্রুতি ও তা বাস্তবায়নের অঙ্গীকার নিয়ে ছুটেছেন ভোটারদের কাছে। কর্মী ও সমর্থকরা নিজেদের প্রার্থীকে বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে মাঠে রয়েছেন।

উপজেলায় চেয়ারম্যান পদে ইতিমধ্যে ভোটারদের আস্থা অর্জনের মধ্য দিয়ে সমর্থনের সর্বোচ্চ পর্যায়ে রয়েছেন রাজনীতিক এসএম খালেদ হোসেন স্বপন। উপজেলার গুরুত্বপুর্ণ পদটিতে আলোচনায় রয়েছেন তিনি। আস্থার ও জনগণের ভালবাসার প্রতিক হিসেবে বিবেচিত হচ্ছেন কাপ-পিরিচ প্রতিকের স্বপন।

যার ধরুন প্রচারণার শেষ দিনে গতকাল সন্ধায় উপজেলার আগরপুর ইউনিয়নের একটি স্কুল মাঠে তার সমর্থনে অনুষ্ঠিত এক সভায় জনতার ঢল নামে। ইউনিয়নের শত শত ভোটাররা তার ঐ সভায় অংশ নেন। একইসাথে তাকে বিজয়ের লক্ষ্যে অঙ্গিকারাবদ্ধ হয়েছেন।

তারা জানান, ইতিবাচক মুল্যবোধের অধিকারী সম্পন্ন ব্যক্তিত্ব স্বপন জীবনের গুরুত্বপূর্ণ সময় মানুষকে সেবার মধ্য দিয়ে কাটিয়ে যাচ্ছেন। মানুষের ভাগ্যয়োন্ননের প্রয়াসে দিন-রাত স্বপ্ন বুনে চলেছেন। তিনি সর্বদা দান-সদকার পাশাপাশি সমাজের গরীব দুঃখী অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুর্ভোগ লাঘবের প্রচেস্টা অব্যাহত রেখেছেন। ইসলামের খেদমতেও বারংবারই একধাপ এগিয়ে তিনি। স্কুল, কলেজ থেকে শুরু করে বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানে প্রায়সই নানাবিধ চাহিদা সাধ্যমত পূরণ করছেন তিনি। সমাজ সেবামুখী প্রত্যেক ইতিবাচক কর্মকান্ডে তাকে সক্রিয় অবস্থানেই দেখা যায়। তিনি শুধু এই এলাকায়ই নয়, নিজের সর্বোচ্চ সাধ্যমত বিভিন্ন স্থানের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রায়সময়ই প্রশংসা কুড়িয়ে চলেছেন। তার এসব কর্মকান্ড অব্যহত থাকুক।

অনুষ্ঠিত সভায় চেয়ারম্যান প্রার্থী খালেদ হোসেন স্বপন বলেন, আপনাদের সুবিধা-অসুবিধায় পাশে থেকে সেবায় মনোনিবেশ ও কাঙ্ক্ষিত সেবা প্রদানই আমার লক্ষ্য। ভোট হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। আপনারা যাকে যোগ্য প্রার্থী মনে করবেন ভোট কেন্দ্রে গিয়ে তাকেই ভোট দিবেন। আপনাদের পাশে সবসময় রয়েছি। নির্বাচিত হলে উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবো।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী ৫ জুন বাবুগঞ্জ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

jahid faruk mp