Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

‘কতটা চ্যালেঞ্জ নিয়ে আপনাদের মুখোমুখি দাঁড়াই’

‘কতটা চ্যালেঞ্জ নিয়ে আপনাদের মুখোমুখি দাঁড়াই’

অনলাইন ডেস্কঃ বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার ( ১০ জুন) সকাল ১১ টায় নবনির্মিত এয়ারপোর্ট থানা ভবন চত্বরে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এদেশে সেবা প্রদানকারী সরকারি ও বেসরকারি নানান ধরনের সংস্থা রয়েছে । একটু অনুভব করলেই দেখবেন, অত্যন্ত সংবেদনশীল ও স্পর্শকাতর কার্যপরিধির পেশা হওয়া সত্বেও স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকল্পে কতটা সৎ সাহস নিয়ে, কতটা চ্যালেঞ্জ নিয়ে আপনাদের মুখোমুখি দাঁড়াই ।

তিনি বলেন, ওপেন হাউজ ডে হচ্ছে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকল্পে জনগণের সাথে পুলিশের যোগাযোগ স্থাপনের একটি সেতুবন্ধন।

তাই ওপেন হাউজ ডে তে উত্থাপিত বিষয়গুলো আমরা অত্যন্ত গুরুত্ব সহকারে দেখে থাকি। এর মধ্যে আমরা তিনটি বিষয়ের উপর সর্বাধিক গুরুত্ব আরোপ করে থাকি।

এসময় উপস্হিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মোঃ মনজুর রহমান পিপিএম-বার, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মাসুদ রানা, অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার, ইন্সপেক্টর ইনভেস্টিগেশন শাহ মোঃ ফয়সাল, ইন্সপেক্টর অপারেশনসহ সকল অফিসার ও ফোর্সবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ সকল শ্রেণী পেশার লোকজন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *