Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
সংবাদ শিরোনাম:
টিসিবির পণ্য বাজারে বিক্রি, ঝালকাঠিতে ডিলারের ৩ মাসের কারাদণ্ড বরিশালে মেয়র সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তি মিছিল বরিশালে মেধাবী শিক্ষার্থীকে ল্যাপটপ দিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ সব মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে, ধর্ম নিয়ে কেউ যেন বাড়াবাড়ি না করে: প্রধানমন্ত্রী বিএমপি কমিশনারের সাথে সাক্ষাতে সহকারি জজ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উজিরপুরে নৌকার মাঝি হলেন যারা…… কাশীপুর হাইস্কুল ও কলেজে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে কলেজছাত্রকে অপহরন করে একদিন পর বিয়ে করল কলেজছাত্রী
অনলাইনে প্রতারণার শিকার হয়েছিলেন বাণিজ্যমন্ত্রীও

অনলাইনে প্রতারণার শিকার হয়েছিলেন বাণিজ্যমন্ত্রীও

অনলাইন ডেস্কঃ দুই বছর আগে এক লাখ টাকায় অনলাইনে কোরবানির গরুর ক্রয় আদেশ দিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। রোববার বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন আয়োজিত ‘প্রতিযোগিতা আইন বাস্তবায়নের মাধ্যমে বাজারে সুষ্ঠু প্রতিযোগিতাপূর্ণ পরিবেশ সৃষ্টিতে ইকোনমিক রিপোর্টার্স ফোরামের ভূমিকা’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ নিয়ে গল্প করেন টিপু মুনশি।

ওই প্রতারণার বিষয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘গরু কিনতে টাকা দিলাম ১ লাখ। কিন্তু পরে শুনলাম এটা অন্যের কাছে বিক্রি হয়ে গেছে। ভাবলাম, আমার সঙ্গেই এমন হচ্ছে! পরে আরেকটা গরু দেখাল যার দাম ৮৭ হাজার টাকা। বাকি টাকায় একটা খাসিও দিল।’ এমন অবস্থা এখন আর নেই বলেও সন্তোষ প্রকাশ করেন তিনি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *