Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

নারায়ণগঞ্জের একই এলাকা থেকে ১৫ তরুণ নিখোঁজ, ৬ জনের জঙ্গি সংগঠনে সম্পৃক্ততার তথ্য

অনলাইন ডেস্কঃ ঢাকার অদূরে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা এলাকার অন্তত ১৫ তরুণ রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন। তাদের মধ্যে অন্তত ছয়জন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবিতে জড়িয়েছেন বলে তথ্য পেয়েছে ঢাকা মহানগর বিস্তারিত..

কারখানায় আগুনের ঘটনায় নিহত বেড়ে ৫২

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা কর্ণগোপ এলাকায় হাশেম ফুডস অ্যান্ড বেভারেজ’র সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫২ জনে দাঁড়িয়েছে। লাশগুলো উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা বিস্তারিত..

আমি কোনো অন্যায় করিনি, পরীমনির মিথ্যা অভিনয়ে ভিকটিম হয়ে গেলাম : নাসির

অনলাইন ডেস্কঃ  অভিনেত্রী পরীমনির মিথ্যা মামলায় ফেঁসে গেছেন বলে দাবি করেছেন আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন আহমেদ। সাভার থানায় ও রাজধানীর বিমানবন্দর থানায় হওয়া মামলার পরিপ্রেক্ষিতে শনিবার এ কথা বলেন তিনি। বিস্তারিত..

‘লকডাউন’ দেখতে বেরিয়ে ৫ ঘণ্টায় আটক ২৪৯, গ্রেপ্তার ৭৩

অনলাইন ডেস্কঃ দেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েছে। গেলো কয়েকদিন ধরেই প্রতিদিন শতাধিক মৃত্যুর হয়েছে। এমন অবস্থাই আজ বৃহস্পতিবার (১ জুলাই) থেকে ৭ দিনের কঠোর লকডাউন চলছে। কিন্তু মৃত্যু ভয়কে বিস্তারিত..

পার্ক থেকে তুলে নিয়ে শিশু ‘ধর্ষণ’

অনলাইন ডেস্কঃ ঢাকার কেরাণীগঞ্জে পার্ক থেকে তুলে নিয়ে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে টাইগার সিদ্দিক (৩৪) নামক এক যুবকের বিরুদ্ধে।  শুক্রবার বিকেলে কেরাণীগঞ্জের মডেল থানাধীন জিনজিরার বন্দ ডাকপাড়া বিস্তারিত..

নারী চিকিৎসককে হত্যা, কেটে ফেলা হয়েছে শ্বাসনালী

অনলাইন ডেস্কঃ রাজধানীর কলাবাগানে নিজ বাসায় চিকিৎসক সাবিরা রহমানকে হত্যা করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বলছে, রাতের কোনো এক সময় সাবিরাকে হত্যা করা হয়। তাকে কুপিয়ে হত‌্যার পর লাশ পুড়িয়ে বিস্তারিত..

চলন্ত বাসে নারীকে গণধর্ষণ , গ্রেফতার ৬

অনলাইন ডেস্কঃ সাভারের আশুলিয়ায় মহাসড়কে চলন্ত মিনিবাসে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো বিস্তারিত..

শারীরিক চাহিদা মেটাতে ব্যর্থ, ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় তানজিদা আক্তার পপিকে গলা কেটে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী হীরা চৌধুরী। চাহিদা অনুযায়ী শারীরিক মেলামেশা করতে না দেয়ায় ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা বিস্তারিত..

ছেলেকে আরবী পড়াতে গিয়ে ইমাম-গৃহবধূর অনৈতিক সম্পর্ক, স্বামীকে খুনে বিয়ের প্রতিশ্রুতি

অনলাইন ডেস্কঃ পরকীয়া সম্পর্কের জেরেই দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুর রহমান আজহারুলকে হত্যা করেন। আর এই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ছিলেন নিহত আজহারুলের স্ত্রী আসমা আক্তার। তিনি আজহারকে বিস্তারিত..

বোনের বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার গৃহবধূ

অনলাইন ডেস্কঃ ফরিদপুরের বোয়ালমারীতে খালাতো বোনের বাসায় বেড়াতে এসে বোনের স্বামীর সহযোগিতায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় বৃহস্পতিবার (২৯) দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে বোয়ালমারী থানায় মামলা করেছেন। বিস্তারিত..