Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

দেশের সকল কওমি মাদরাসার ছাত্র-শিক্ষকদের রাজনীতি নিষিদ্ধ

অনলাইন ডেস্কঃ দেশের কওমি মাদরাসার ছাত্র ও শিক্ষকদের সব ধরনের রাজনীতি নিষিদ্ধ করা হয়েছে। রোববার (২৫ এপ্রিল) কওমি মাদরাসার সর্বোচ্চ নীতি নির্ধারণী বোর্ড আল-হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশের স্থায়ী বিস্তারিত..

মশা রুখতে ব্যাঙ

মশা নিয়ন্ত্রণে ময়মনসিংহ নগরীর ড্রেনে দুই হাজার ব্যাঙ ছেড়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন। আজ মঙ্গলবার দুপুরে পরীক্ষামূলক প্রকল্প হিসেবে নগরীর হরিকিশোর রায় রোড এলাকায় মাকরজানে খালে ব্যাঙ ছাড়া হয়। সিটি মেয়র বিস্তারিত..

বাংলা নববর্ষ উদযাপনে নিষেধাজ্ঞা, ভার্চুয়ালি করার নির্দেশ

প্রাণঘাতী করোনাভাইরাসে মৃত্যু ও সংক্রমণ পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় জনসমাগম করে আগামী ১৪ এপ্রিল বাংলা নববর্ষ আয়োজনে নিষেধাজ্ঞা দিয়েছে সরকার। সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে বলা হয়েছে, বাংলা নববর্ষ আয়োজনে বিস্তারিত..

ফের কওমিসহ সব মাদরাসা বন্ধের নির্দেশ

অনলাইন ডেস্কঃ বর্তমান করোনা পরিস্থিতিতে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও বিভিন্ন স্থানে কিছু আবাসিক ও অনাবাসিক মাদরাসা এখনও খোলা রয়েছে। এ অবস্থায় শুধু এতিমখানা ছাড়া কওমিসহ সব মাদরাসা বন্ধ রাখার বিস্তারিত..

লকডাউনঃ সারাদেশে এসএসসির ফরম পূরণ স্থগিত

অনলাইন ডেস্কঃ লকডাউনের কারণে সারাদেশে এসএসসির ফরম পূরণ স্থগিত রাখা হয়েছে। তবে বিলম্ব ফি ছাড়া নতুন করে ফরম পূরণের সময় বাড়ানো হবে বলে আন্তঃশিক্ষা সমন্বয় বোর্ড থেকে জানা গেছে। গত বিস্তারিত..

দ্বিতীয় লকডাউনে বন্ধ থাকবে অফিস-মার্কেট-আদালত

করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় আগামী দুই থেকে তিন দিনের মধ্যে এক সপ্তাহের জন্য সারাদেশে লকডাউনে যাচ্ছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শনিবার (৩ এপ্রিল) দুপুরে নিজ বাসা থেকে এক বিস্তারিত..

করোনায় ৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৬৮৩

সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্তের সংখ্যা কমলেও বেড়েছে মৃত্যু। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৫৮ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৩৮ জন ও নারী ২০ বিস্তারিত..

শক্তিহীন বৃদ্ধার নাক থেকে বের হলো ৮০ জ্যান্ত পোকা

শক্তিহীন বৃদ্ধা কুমুদিনী বালার নাক থেকে বের হয়েছে জ্যান্ত পোকা। শনিবার সকালে প্রথমে তার নাক একটি পোকা বের হয়ে আসে। এসময় স্বজনরা তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে রোববার ৬০টি ও বিস্তারিত..

২৪ ঘন্টায় মৃত্যু ৪৫,আক্রান্ত ৫৪২জন

সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ২৮ জন পুরুষ ও ১৭ জন নারী। সবাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে মৃতের বিস্তারিত..

বরিশালে ক্রমশই বাড়ছে করোনার সংক্রমণ

গত ৪৮ ঘন্টায় বরিশাল বিভাগে নতুন করে ৫৮ জন ব্যক্তি আক্রান্ত হওয়ার মধ্যদিয়ে ফের বরিশালে ভয়াবহ রূপ নিচ্ছে করোনা ভাইরাস। নতুন করে আক্রান্তদের মধ্যে শুক্রবারের সংখ্যা ছিলো ৪৬ এবং শনিবার বিস্তারিত..