Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

প্রতি সপ্তাহে কোটি মানুষকে টিকা, শহরে মডার্না গ্রামে সিনোফার্ম

দেশব্যাপী করোনার গণটিকাদান কার্যক্রম চালানোর অংশ হিসেবে এক সপ্তাহে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা নিয়েছে সরকার। এজন্য আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকা দেয়া হবে। এ কার্যক্রম চালাতে বিস্তারিত..

করোনায় একদিনে ১১৫ মৃত্যু, শনাক্তে রেকর্ড

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ১৪ হাজার ৫০৩ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন ৮ হাজার ৮২২ জন। বিস্তারিত..

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বরিশালের হিজলা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউলতলা এলাকার আলমগীর তালুকদারের ছেলে সোহেল তালুকদার নামে এক যুবককে আসামি বিস্তারিত..

সাবকে কাউন্সলির জেলালের পরিবারের পাশে সাবকে ময়ের আহসান হাবীব কামাল বরিশাল সিটি র্কপোরেশনের ১৫ নং ওর্য়ােডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলার এর মৃত্যুতে তার বাস ভবনে শোকাহত পরিবারকে সমবেদনা বিস্তারিত..

শেবাচিম হালচাল গাইনি ওয়ার্ডে রোগী আছে, নেই চিকিৎসক পরিচালক বললেন ব্যবস্থা নিচ্ছি

শেরইবাংলা চিকিৎসা মহা বিদ্যালয় হাসপাতালে গুরুত্বপুর্ন গাইনি ওয়ার্ড প্রায় অচল হলে পরেছে। চিকিৎসক সল্পতা,প্রয়োজনীয় অঅধুনকি যন্ত্রাশেংর অভাব, এবং যে সকল চিকিৎসক রয়েছে তার মধ্যে অনেকেই আবার বিভিন্ন কাজের অজুহাতে হাসপাতালে বিস্তারিত..

আসছে কঠোর লকডাউন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবার কঠোর লকডাউনে যাচ্ছে সরকার। প্রথম দফায় আগামী ১৪ এপ্রিল থেকে সাতদিনের জন্য এই লকডাউন দেয়া হবে। এ সময়ে জরুরি সেবা দেয়া প্রতিষ্ঠান ও সংস্থা ছাড়া সরকারি-বেসরকারি বিস্তারিত..

বাংলা নববর্ষ উদযাপনে নিষেধাজ্ঞা, ভার্চুয়ালি করার নির্দেশ

প্রাণঘাতী করোনাভাইরাসে মৃত্যু ও সংক্রমণ পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় জনসমাগম করে আগামী ১৪ এপ্রিল বাংলা নববর্ষ আয়োজনে নিষেধাজ্ঞা দিয়েছে সরকার। সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে বলা হয়েছে, বাংলা নববর্ষ আয়োজনে বিস্তারিত..

আজও আক্রান্তের রেকর্ড, ৬৩ জনের মৃত্যু

দেশে মহামারি করোনাভাইরাসে আবারও রেকর্ড সংখ্যক মানুষ আক্রান্ত হয়েছেন। মৃত্যুও অনেক বেড়েছে। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় মারা গেছেন দেশের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ ৬৩ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল বিস্তারিত..

করোনায় মৃত্যু কমানো যাচ্ছেনাঃ অকার্যকর বিধিনিষেধ দ্বিধায় সরকার

লকডাউন’ নাকি ‘কঠোর বিধিনিষেধ’, কী করা যাবে, কী করা যাবে না এই নিয়ে আলোচনা সমালোচনার মধ্যেই ১১ দফা নির্দেশনা একেবারেই ভেঙে পড়েছে দ্বিতীয় দিন গতকাল মঙ্গলবার। গত সোমবার থেকে এক বিস্তারিত..

করোনায় ৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৬৮৩

সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্তের সংখ্যা কমলেও বেড়েছে মৃত্যু। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৫৮ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৩৮ জন ও নারী ২০ বিস্তারিত..