ঢাকা   ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ । ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ১১:০৭

বরিশালে যাত্রীবাহি লঞ্চের ছাদে যুবকের লাশ উদ্ধার

ঢাকা বরিশাল রুটের বিলাসবহুল এমভি সুন্দরবন ১১ লঞ্চের ছাদ থেকে কুপিয়ে জখম করা এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লঞ্চটি আজ সোমবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালে এসে পৌছে।
নিহত ওই যুবকের নাম শামীম হাওলাদার (২৪)। শামীম ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের বাসিন্দা খালেক হাওলাদারের ছেলে। সে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকার আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টস এর শ্রমিক। নিহতের পেটে ছুড়ির আঘাত করা হয়েছে । এতে তার পেটের নাড়িভুড়িয়ে বেড়িয়ে এসেছে বলে জানিয়েছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার। তিনি জানান, নিহত শামীম ঢাকা থেকে বরিশালে কি কারণে এসেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তার পরিবারকে খবর দেয়া হয়েছে এবং তদন্ত চলছে।
লঞ্চ কর্তৃপক্ষ, দায়িত্বে থাকা আনসার ও নৌ পুলিশ জানায়, লঞ্চটি ঘাটে ভেরার পরে যাত্রী নামিয়ে দিয়ে ভোর ৬টার দিকে লঞ্চ ধোয়া মোছার কাজ শুরু করে লঞ্চ স্টাফরা। এসময় তারা ছাদে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তারা সুপারভাইজার ও সিকিউরিটিকে খবর দেন।
পরে নৌ পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।
সুপারভাইজার সিরাজুল ইসলাম জানান, ছাদে যাত্রী ওঠা নিষেধ। এজন্য ছাদে ওঠার গেটও বন্ধ রাখা হয়। কিন্তু এই যুবক কিভাবে ছাদে উঠলো তা জানা যায়নি।
বরিশাল নৌ সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, অজ্ঞাত ওই যুবকের পেটে ও বুকে ছুড়িকাঘাত করা হয়েছে। এতে তার পেট ফেড়ে ভুড়ি বেরিয়ে গেছে। কে বা কারা হত্যা করেছে তার কুলু উদঘাটন হয়নি। লাশের সুরতহাল ও ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। তদন্তে বাকি তথ্য জানা যাবে।
বরিশাল নদী বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, রহস্য উদঘাটনে সিসি ক্যামেরার ফুটেজের সহযোগিতা নেয়া হবে।

%d bloggers like this: