ঢাকা   ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । সকাল ৮:৪৫

সাকিব কন্যাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা ৬ জন শনাক্ত, অভিযানে পুলিশ

অনলাইন ডেস্কঃ জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের শিশু কন্যাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা ছয়জনকে শনাক্ত করেছে পুলিশ। তাদের আটক করতে অভিযান চালিয়েছে পুলিশের একাধিক টিম।শনিবার ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম।

নাজমুল ইসলাম বলেন, ফেসবুকে সাকিবের মেয়ের একটি ছবিতে নানা ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে। বিষয়টি আমাদের নজরে এসেছে। ইতোমধ্যে ৬টি ফেসবুক আইডি শনাক্ত করা হয়েছে। আইডিগুলো ঢাকার বাইরের। তাদের আটক করতে অভিযান পরিচালনা করছে আমাদের টিম। দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা সম্ভব হবে।পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা সবার জন্য সাইবার জগৎ নিরাপদ রাখতে চাই। এ জন্য সার্বক্ষণিক আমাদের টিম সাইবার পেট্রলিং করে থাকে।ভবিষ্যতে যারা এ ধরনের কাজ করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের এই এডিসি।

প্রসঙ্গত, সম্প্রতি সূর্যমুখী খেতের মাঝ দিয়ে চলে যাওয়া মেঠোপথে হাস্যোজ্জ্বল সাকিবের বড় মেয়ে আলাইনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ক্রিকেটার সাকিবের পেজে পোস্ট করা ওই ছবি ঘিরে কয়েকজন চরম আপত্তিকর মন্তব্য করেন। পরে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পেজ থেকে ছবিটি সরিয়ে ফেলা হয়।ওই মন্তব্যগুলো নিয়ে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় রীতিমত তোলপাড় চলছে। ছবিটির কমেন্টে করা সেসব মন্তব্যগুলো সামনে এনে মন্তব্যকারীদের ধিক্কার জানিয়ে পোস্ট দিচ্ছেন কেউ কেউ।

%d bloggers like this: