ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সন্ধ্যা ৬:০২

সাংবাদিকদের ওপর হামলা, ইউপি সদস্য গ্রেপ্তার

বগুড়ায় সময় টিভির সাংবাদিক মাজেদুর রহমান মাজেদ ও ক্যামেরাপারসন রবিউল ইসলাম রবির ওপর হামলাকারী ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য লুৎফর রহমান লাল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বৃহস্পতিবার তার নিজ এলাকা বগুড়া সদরের দশটিকা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তিনি বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য।

এদিকে হামলার ঘটনায় আজ দুপুরে বহিষ্কৃত শ্রমিকলীগ নেতা মো. জনি মিয়া ও নিশিন্দারা ইউপি সদস্য লুৎফর রহমানসহ আরও ১০-১২ জনের নামে সদর থানায় মামলা দায়ের করেছেন আহত সাংবাদিক মাজেদ রহমান।মামলা দায়েরের কিছু আগে ছিনতাই করা ক্যামেরা ও মাইক্রোফোন ভাঙা এবং পরিত্যক্ত অবস্থায় স্থানীয় একটি ঘর থেকে উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ। তবে মানিব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার হয়নি।বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে এবং ছিনতাই হওয়া ক্যামেরা ও মাইক্রোফোন উদ্ধার করা হয়েছে।

জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল জানান, এ ঘটনার সঙ্গে জড়িত শ্রমিকলীগের স্থানীয় নেতা জনিকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর বগুড়া সদরের দশটিকা গ্রামে আশ্রয়ন প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সংগ্রহ করতে যান। এ সময় সময় টেলিভিশন বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার মাজেদুর রহমান মাজেদ ও ক্যামেরাপারসন রবিউল ইসলাম রবি ওই হামলার শিকার হন।

%d bloggers like this: