ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৪:৫৬

রেশনকার্ড দেওয়ার কথা বলে কিশোরী ছাত্রীকে ধর্ষণ

বরিশালের আগৈলঝাড়ায় রেশন কার্ড দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে হতদরিদ্র এক কিশোরী ছাত্রীকে (১৫) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।এই ঘটনায় রোববার রাতে মাসুদ মোল্লা (৪) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৬ নভেম্বর রাতে উপজেলার সুজনকাঠী গ্রামে ধর্ষকের নিজ ঘরে এই ঘটনা ঘটে।এর আগে রোববার রাতে শিশুর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার মাসুদকে সোমবার আদালতে পাঠালে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন। তিনি উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত মোছলেম আলী মোল্লার ছেলে। এক ছেলে সন্তান নিয়ে বাড়ীতে বসবাস করলেও তার স্ত্রী ইতালি প্রবাসী।আগৈলঝাড়া থানার ইনচার্জ গোলাম সরোয়ার তথ্য নিশ্চিত করে জানায়, ২৬ নভেম্বর রাতে মাসুদ মোল্লা একই গ্রামের কিশোরীকে রেশন কার্ড করিয়ে দেওয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। মা ও কিশোরী মাসুদের বাড়িতে কাগজপত্র নিয়ে যায়।
মায়ের সাথে কথা শেষে ওই কিশোরীকে আলাদা রুমে ডেকে নিয়ে মাসুদ মোল্লা ধর্ষণ করে। এই ঘটনা কাউকে জানালে মা-মেয়েকে হত্যার ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ভয়ে কিশোরী একদিন মুখ বন্ধ রাখলে পরবর্তীতে তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে।পরে ওই শিশুর মা বাদী হয়ে রোববার আগৈলঝাড়া থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ধর্ষক মাসুদ মোল্লাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন বলে জানান ওসি। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান জানান, সোমবার ধর্ষককে বরিশাল আদালতে পাঠানো হলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে ও ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গ্রেপ্তার মাসুদ মোল্লা উপজেলার সুজনকাঠী মজিদবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। এবং নির্যাতিতা কিশোরী একই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

%d bloggers like this: