ঢাকা   ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । সকাল ৭:৪০

রাজাপুরে মসজিদে ঢুকে মুয়াজ্জিনকে মারধর !

অনলাইন ডেস্কঃ ঝালকাঠির রাজাপুরে মসজিদে ঢুকে মুয়াজ্জিনকে মারধরের অভিযোগ উঠেছে। রোববার সকাল ৯টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠি পাড়ের হাট জামে মসজিদে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

মুয়াজ্জিনের নাম আব্দুল বারেক আকন (৪২)। তিনি পূর্ব ইন্দ্রোপাশা গ্রামের মৃত আব্দুল মন্নান আকনের ছেলে ও মঠবাড়ি ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রচার সম্পাদক।

মুয়াজ্জিন আব্দুল বারেক আকন জানান, উপজেলার হাইলাকঠি পাড়ের হাট এলাকায় তার একটি দোকান আছে। গত দুই দিন আগে স্থানীয় গ্যারেজ ব্যবসায়ী মো. মিন্টু খান তার কাছে টাকা ধার চান।

টাকা ধার না দেওয়ায় সকালে স্থানীয় শিশুদের কোরআন শিক্ষা দেওয়ার সময় মসজিদে প্রবেশ করে দরজা বন্ধ করে স্টিলের হ্যান্ড টসলাইট দিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন মিন্টু। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মিরানা আফরোজ অন্নি জানান, আব্দুল বারেক আকনের শরীরে ফ্র্যাকচারের কোনো আলামত নেই।

তবে শক্ত কিছু দিয়ে আঘাত করায় তার মাংস পেশী কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানান তিনি। এ বিষয়ে জানতে চাইলে মো. মিন্টু খান মুঠোফোনে জানায়, কোরআন শিক্ষা দেওয়ার সময় তার ৯ বছর বয়সী মেয়েকে মুয়াজ্জিন শ্লীলতাহানি করেন।

বিষয়টি মেয়ের কাছে জানতে পেরে হুজুরকে টর্চ লাইট দিয়ে পিটিয়েছেন। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে, আব্দুল বারেক আকনকে মারধরের খবর শুনে উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতার্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জড়ো হতে শুরু করে। এ সময় পুলিশ বিচারের প্রতিশ্রুতি দিয়ে তাদের শান্ত করেন।

%d bloggers like this: