ঢাকা   ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । মঙ্গলবার । সন্ধ্যা ৭:০৩

‘মৃধা কল্যাণ ফাউন্ডেশন’-এর বরিশাল জেলা কমিটি গঠন

অনলাইন ডেস্কঃ ‘মৃধা কল্যাণ ফাউন্ডেশন’ এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক বরিশাল জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে মোঃ রিয়াজ মৃধাকে সভাপতি এবং মোঃ আফছার উদ্দিন মৃধাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল বাসার মৃধা, সহ-সভাপতি মোঃ রেজাউল হাসান মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল মৃধা, সাংগঠনিক সম্পাদক মৃধা সোহেল রানা ও মোঃ সাকিব মৃধা এবং প্রচার সম্পাদক মোঃ আল আমিন মৃধা। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ জানিয়েছেন।মেধার বিকাশসহ সমাজের নানা কল্যানমুখী কাজ অর্থাৎ সমাজকে মঙ্গলের পথে ধাবিত করার লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে বিশেষ করে ‘মৃধা কল্যাণ ফাউন্ডেশন’ সমাজের বিদ্যমান সন্ত্রাস ও হিংসাত্মক কর্মকান্ড থেকে তরুণদের ফেরাতে ক্রীড়া চর্চা ও খেলাধুলায় আগ্রহী করে তোলার ব্যবস্থা করা, খেলাধুলাকে সর্বস্তরের জনগণের সাথে সম্পৃক্ত করা। এসব যুবসমাজকে সঠিক দিকনির্দেশনা দিয়ে অসামাজিক কাজ থেকে দূরে রাখার ক্ষেত্রে মূখ্য ভূমিকা পালন করে থাকে।এদিকে, কমিটি গঠনে সার্বিক সহযোগিতা ও অক্লান্ত পরিশ্রম করেছেন কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট মাসুম মৃধা, প্রবাসী মোঃ মিজানুর রহমান মৃধা ও হাফেজ মোঃ ওমর ফারুক মৃধাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


উল্লেখ্য, ‘মৃধা কল্যাণ ফাউন্ডেশন’ একটি অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন। এ সংগঠনের কার্যক্রম এখন বহির্বিশ্বসহ বাংলাদেশের ৫৫টি জেলায়। অনেক বাধা, প্রতিকূলতা পেড়িয়ে আজ সফলতার দ্বারপ্রান্তে পৌছিয়ে গেছে মৃধা কল্যাণ ফাউন্ডেশন। মৃধা কল্যাণ ফাউন্ডেশন-এর নিজস্ব সত্ত্বা আছে, আছে মজবুত ভিত। সাথে আছে মৃধা বংশের সকল শুভাকাক্সিক্ষ ছোট-বড়, মৃধা ভাই ও বোনেরা, আছেন গার্ডিয়ানসহ উপদেষ্টাবৃন্দগণ।


প্রসঙ্গত : সংগঠনের সাংগঠনিক বিষয়ে কারো কোনো দ্বিমত বা পরামর্শ থাকলে ০১৭১৮৯৯০৫৫৪ নাম্বারে ফোন করার অনুরোধ জানানো হয়েছে।

%d bloggers like this: