ঢাকা   ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । বিকাল ৩:০২

বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী, ২ কিশোরের স্বীকারোক্তি

অনলাইন ডেস্কঃ আশুলিয়ার ভাদাইলে এক কিশোরীকে গণধর্ষণের মামলায় প্রধান আসামি মারুফসহ দুই কিশোর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অপর আসামি ডায়মন্ড আলামিনের শুনানীর দিন ১১ অক্টোবর ধার্য করেছেন আদালত।বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে মামলার এজাহারভুক্ত আসামি মারুফ, ডায়মন্ড আলামিন ও জাকিরকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, আশুলিয়ার ভাদাইলে এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ধর্ষিতার বড় বোন বাদী হয়ে আশুলিয়া থানায় বুধবার রাতে একটি মামলা দায়ের করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করা হয়। এছাড়া ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ আরও জানান, আসামি ও ভুক্তভোগীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে, দুই বান্ধবীর মধ্যে এক কিশোরীর ধর্ষণের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ফলে নির্যাতিত ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেকে পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে, গত ৩০ আগষ্ট আশুলিয়ার ভাদাইল গুলিয়ারচক এলাকায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয় ওই কিশোরী। ঘটনার ৩৫ দিন পর গণধর্ষণের ভিডিও ফাঁস হলে পুলিশ ধর্ষিতাকে হেফাজতে নিয়ে বুধবার চারজনকে আটক করে।

%d bloggers like this: