ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৪:৫৮

বিএনপি যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে- আমু

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রেক্ষাপটে বিশ্বে প্রাকৃতিক গ্যাস, ভোজ্য, জ্বালানি তেল, বিদ্যুৎসহ বিভিন্ন খাদ্যপণ্যের দাম বাড়ছে। তার কিছু প্রভাব বাংলাদেশেও পড়েছে। এখন বিএনপি চাইবে ঘোলা পানিতে মাছ শিকার করতে। যাতে ঘোলা পানি সৃষ্টি না করতে পারে এর জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১টার দিকে ঝালকাঠির নলছিটি মাচেন্টস্ মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, বিএনপি খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের নেমেছিল কিন্তু জনগণ সাড়া দেয়নি। যখন বিশ্ব বাজারের সবকিছুর দাম বাড়ছে এখন তারা আন্দোলনে নেমেছে এখনো সফল হতে পারবে না। প্রধানমন্ত্রী করোনাকালীন সময়ে যে দিক নির্দেশনা দিয়েছিলেন তা আমরা পালন করে করোনা মোকাবিলা করেছি। ঠিক এখন যে পদক্ষেপগুলো নিয়েছেন সেগুলো মেনে চললে অল্প সময়ের মধ্যে সবকিছু আগের মতো হয়ে যাবে।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সদস্য ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমান, নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ কবির খান, ঝালকাঠি সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ, নলছিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার প্রমুখ বক্তব্য রাখেন।

%d bloggers like this: