ঢাকা   ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । শনিবার । দুপুর ২:৪৮

বাবুগঞ্জে একই পরিবারের ৬ জনকে কুপিয়েছে সন্ত্রাসীরা!

অনলাইন ডেস্কঃ  বাবুগঞ্জ উপজেলার ২ নং কেদারপুর ইউনিয়নের ভুতেরদিয়া গ্রামে জমি দখলের জের ধরে মহিলা সহ একই পরিবারের ৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করেছে ভূমিদস্যু শাহজামাল ও তার সন্ত্রাসী বাহিনী। শনিবার (২৮ নভেম্বর) সকাল দশটায নতুন চর় নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা আলিম খানের স্ত্রী জামেনা বেগম, তার বোন অজুফা বেগম, খোদেজা বেগম, ভাইয়ের স্ত্রী তাসলিমা বেগম ছেলের স্ত্রী লুৎফা বেগম ও ভগ্নিপতি শামসুল হক। বর্তমানে তারা শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের স্বজন খোকন হাওলাদার জানান, জামেনা সহ তার তিন বোনের পৈএিক সম্পত্তি ১০ একর জমি দীর্ঘদিন ধরে জোরপূর্বক জবর দখলের পাঁয়তারা করে আসছে একই গ্রামের ভূমিদস্যু ও সন্ত্রাসী শাহ জামাল ও তার সন্ত্রাসী বাহিনী। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন সকালে শাহ জামালের নেতৃত্বে হানিফ মিজানুর রহমান ও রাব্বিসহ অজ্ঞাত আরও ৮/১০ ভাড়াটিয়া সন্ত্রাসী জোরপূর্বক জামেনা বেগমের জমির ধানকেটে নেয়।

এ সময় জামেনা বেগম অজুফা ও খোদেজা তাদের বাধা প্রদান করতে গেলে শাহজামাল ও অন্যান্যরা পূর্ব পরিকল্পিত ভাবে তাদেরকে হত্যার উদ্দেশ্যে রামদা ও চাপাতিসহ লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাদের ডাক চিৎকারে শামসুল হক লুৎফা বেগম ও তাসলিমা ঘটনাস্থলে গেলে তাদেরকেও পিটিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের মধ্যে জামেনা, অজুফা, তাসলিমা ও লুৎফা কে তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, শাহজামাল ও তার সন্ত্রাসী বাহিনীর তাণ্ডবে এলাকাবাসী অতিষ্ঠ।

তারা তার পরিবারকে জীবননাশের হুমকি ধামকি সহ বিভিন্ন রকমের ভয়-ভীতি দেখিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

%d bloggers like this: