ঢাকা   ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । মঙ্গলবার । দুপুর ১:০০

বানারীপাড়ায় ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মা ছেলেকে কুপিয়ে জখম!

অনলাইন ডেস্কঃ বানারীপাড়ায় ধর্ষণের চেষ্টায় বাধা দেওয়ায় মা ছেলেকে কুপিয়ে-পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে কুদ্দুস মাস্টারসহ তার সহযোগী বিরুদ্ধে।বুধবার সকাল ৮ টায় উপজেলার চাখার এলাকার ছোট বৈশ্যর গ্রামে এ ঘটনা ঘটে।আহতরা হলো সিদ্দিকুর রহমানের স্ত্রী শাহিনুর বেগম এবং তার ছেলে রকিব হসেন।অভিযুক্ত কুদ্দুস একই এলাকার মহের উদ্দিনের ছেলে।
বর্তমানে তারা গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আহতদের মধ্যে রকিবের মাথায় মারাত্মক জখম হয়েছে। তবে অবস্থার অবনতি হলে যে কোন সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।আহত শাহিনুর বেগম জানান, শাহিনুরের স্বামী সিদ্দিকুর রহমান ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করার সুযোগে প্রতিবেশী মহের উদ্দিনের ছেলে কুদ্দুস প্রায় সময় শাহিনুর কে কুপ্রস্তাব দিয়ে আসছে।কুদ্দুস একজন লম্পট ও নারী লোভী প্রকৃতির লোক। বিষয়টি নিয়ে সিদ্দিকুর রহমান-কুদ্দুস মাস্টারের পরিবারকে জানালে কুদ্দুস ক্ষিপ্ত হয়ে যায়। এরপর থেকে কুদ্দুস ও তার সহযোগীরা তুচ্ছ বিষয় নিয়ে সিদ্দিকুর রহমান ও তার পরিবারকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

ঘটনার দিন বুধবার সকাল আটটায় কুদ্দুস মাস্টার ও তার সহযোগীদের নিয়ে সিদ্দিকুর রহমানের ঘরে প্রবেশ করে। সিদ্দিক ঢাকা থাকার সুযোগে কুদ্দুস মাস্টার পরিকল্পিতভাবে সিদ্দিকের স্ত্রী শাহিনুর বেগম কে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে বাধা দিলে শাহিনুর কে শ্রীলতাহানি সহ পিটিয়ে রক্তাক্ত করে। শাহিনুরের ডাক চিৎকারে ছেলে রকিব আসলে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় জখম করে কুদ্দুসসহ অজ্ঞাতনামা সহযোগী সন্ত্রাসীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

%d bloggers like this: