ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৪:১৬

বাউফলে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলায় নুরুল ইসলাম (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। গত রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত নুরুল ইসলাম ওই গ্রামের আলী মোহাম্মদের ছেলে। সে ধানদী ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র ছিল। নিহতের মা খাদিজা বেগম জানান, ছোট ডালিমা গ্রামের বাদশা হাওলাদার তার ব্যক্তিগত নারিকেল গাছ পরিস্কার করতে নুরুল ইসলামকে খবর দেয়। ঘন্টা বাদে স্থানীয় শিশুরা সড়কের উপর নুরুল ইসলামের লাশ পড়ে থাকতে দেখে খাদিজা বেগমকে খবর দেয়।
খবর শুনে দৌঁড়ে গিয়ে দেখে তার ছেলের লাশ সড়কের উপর পড়ে আছে। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, ওই নারিকেল গাছের অদূরেই রয়েছে বিদ্যুৎ সঞ্চালন লাইনের তার। গাছ পরিস্কার করার সময় নুরুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্ঠে মারা গেলে বাদশা হাওলাদার লাশ সড়কের উপর রেখে পালিয়ে যায়।
এ ঘটনার পরে বসতঘর তালাবন্ধ করে গা ঢাকা দেয় বাদশা হাওলাদারের পরিবারের লোকজন। ঘটনাস্থল পরিদর্শনে আসা বাউফল থানার পরিদর্শক (এসআই) মামুন জানান, বিদ্যুৎস্পৃষ্টে ওই মাদ্রাসার ছাত্রের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত করে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে

 

%d bloggers like this: