ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৪:২৫

বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের নতুন সভাপতি প্লাবন, সম্পাদক হাবিব

নিজস্ব প্রতিবেদকঃ মোঃ মেহেদী হাসান প্লাবনকে সভাপতি ও মোঃ হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (বিইউসিসি) এর নতুন কমিটি নির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। গত ৯ই অক্টোবর সংগঠনটির বার্ষিক সভায় ২০২০-২১ মেয়াদে নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির নীতি নির্ধারকেরা।

এবারের বার্ষিক সাধারণ সভা ছিলো বিগত বছরগুলো থেকে পুরোপুরি ভিন্ন যা ভার্চুয়ালি পরিচালিত হয়। এবার পূর্নাঙ্গ কমিটি অনলাইনে জুম অ্যাপের মাধ্যমে ঘোষণা করা হয়। সংগঠনটির উপদেষ্টামন্ডলী আবদুল্লাহ আল মাসুদ, সহকারী অধ্যাপক, ম্যানেজম্যান্ট স্টাডিস বিভাগ এবং মোঃ সাখাওয়াত হোসেন, সহকারী অধ্যাপক, ম্যানেজম্যান্ট স্টাডিস বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয় এর উপস্থিতিতে পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের পরিচালনায় নতুন কমিটি ঘোষণা করে।

এ বছর পূর্ণ কমিটি এবং নির্বাহী সদস্য হিসেবে নিযুক্ত হয়েছেন ১১ জন সদস্য। ৩১ সদস্যর এই নির্বাহী কমিটি গঠন করা হয়েছে ১৮ জন সিনিয়র এবং ১৩ জন জুনিয়র নির্বাহী নিয়ে। নতুন এই দায়িত্বে নিয়োজিত হয়েছেন যথাক্রমেঃ সভাপতিঃ মোঃ মেহেদী হাসান প্লাবন, সহ-সভাপতিঃ মোঃ জালালউদ্দিন রুমি, সাধারণ সম্পাদকঃ মোঃ হাবিবুর রহমান, সহকারী সাধারণ সম্পাদক ( প্রশাসন): রুবাইয়া ইসলাম শান্তা, সহকারী সাধারণ সম্পাদক ( পরিকল্পনা ): জান্নাতুল ফেরদৌসি জান্নাত, ৬ জন যুগ্ম সাধারণ সম্পাদক, হেড অফ আইটি সম্পাদক: সাকিবুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক: তৌহিদুল ইসলাম, হেড অফ অপারেশনঃ মোঃ আনিসুর রহমান বিপ্লব। এছাড়া নতুন কমিটির অর্থ সম্পাদক: মোঃ শাওন হাওলাদার , অর্থ সহায়তা সম্পাদক: চার্লস শোভন বারই, হেড অফ রিসার্চ ও উন্নয়ন সম্পাদক: মোসাঃ তাসরিফা আক্তার, হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক: শাহরিয়ার আদনান, প্রচার সম্পাদক: মোঃ ইলিয়াস ,সহকারী প্রচার সম্পাদক: উম্মে হাফসা এবং ১১ জন কার্যনির্বাহী সদস্য।

%d bloggers like this: