ঢাকা   ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ৭:৩৪

বরিশালে ১২ কেজি গাঁজাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদকঃ মেহেন্দিগঞ্জের পাতারহাট স্টীমারঘাট এলাকা থেকে ১২ কেজি গাজাসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যা সোয়া ৬টার সময় তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ১জন স্থানীয় চরহোগলা এলাকার বাসিন্দা, ২ জন কুমিল্লা জেলার ও অপরজন গাইবান্ধা জেলার।

সূত্রে জানা যায়, মেহেন্দিগঞ্জের চরহোগলা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে রহমান(১৮), কুমিল্লার মোঃ শফিকের ছেলে মোঃ ফারুক(২০), একই এলাকার ইয়াছিন মিয়ার ছেলে শাহাদৎ হোসেন(২০) এবং গাইবান্ধা জেলার দুলাল মিয়ার ছেলে সুজন(১৬) সোমবার বিকেলে ভাড়া করা একটি স্প্রীটবোর্ট যোগে ভোলার ইলিশা থেকে মেহেন্দিগঞ্জের পাতারহাট লঞ্চঘাট এলাকায় নামলে ঘাট ইজারাদারের লোকজন তাদের সাথে থাকা ব্যাগের ভাড়া চাইলে তর্কাতর্কি বাধে।

এক পর্যায়ে ব্যাগ চেকিং করলে টেপ দিয়ে মোড়ানো ৩টি গাঁজার প্যাকেট দেখতে পায়। প্রতিটি প্যাকেটে ৪ কেজি করে গাঁজা ছিলো বলে জানান, ঘাট ইজারাদারের লোকজন। পরে থানায় খবর পাঠালে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে সেকেন্ড অফিসার এস.আই মোস্তফা কামাল, পি.এস.আই শাহীনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪ মাদক কারবারিকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ সময় মেহেন্দিগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুর রাজ্জাক (মনির জমাদ্দার) সেখানে উপস্থিত ছিলেন। আটককৃতদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানায় মাদক আইনে মামলা করা হবে বলে গণমাধ্যমকে জানান, মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম।

%d bloggers like this: