ঢাকা   ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ । বুধবার । সন্ধ্যা ৬:১০

বরিশালে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

শামীম আহমেদঃ বিভাগীয় শহর বরিশালে যথাযোগ্য মর্যদায় ঐতিহাসিক জাতির জনক বঙ্গবন্ধুর বর্জে কন্ঠের ৭ই মার্চ ভাষন দিবস উপলক্ষে সিটি কর্পোরেশন,বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল অঙ্গগঠন,মুক্তিযোদ্ধা সংসদ, বিভাগীয় জেলা প্রশাসক,মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে দিনব্যাপি বিভিন্ন কর্ম সূচি পালন করে।  সোমবার (৭ই) মার্চ সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর দলীয় কার্যলয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শহীদ আঃ রব সেরনিয়াবাতের অস্থায়ী ম্যুরালে পূস্পার্ঘ অর্পণ করে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,প্যানেল মেয়র এ্যাড,রফিকুল ইসলাম প্যানেল মেয় আয়শা তৌহিদা লুনা,কাউন্সিলর কেফায়েত হোসেন রনি সহ কাউন্সিল ও সংরক্ষিত কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারী গণ।

এর পরপরই বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন, সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু সহ দলীয় নেতৃবৃন্দরা শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় আরো শ্রদ্ধা নিবেদন জানান বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (সাবেক) সংসদ এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরবর্তীতে বরিশাল জেলা ও মহানগর কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছা সেবক লীগ,মহিলা লীগ,যুবলীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন দলীয় অঙ্গ সঘঠনের পক্ষ থেকে প্রর্যায়েক্রমে একে এক সৃশৃঙ্খল ভাবে জতির জনকের প্রতিকৃর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন।

অপর দিকে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে বিভাগীয় প্রশাসন,পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা শ্রদ্ধা নিবেদন করে। এছাড়া এখানে বরিশাল রিপোর্টর্স ইউনিটি, বরিশাল সাংবাদিক ইউনিয়ন সহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা শ্রদ্ধা নিবেদন করেন।

অন্যদিকে বরিশাল জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সহ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাবের পক্ষ থেকে আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচি পালন করছেন।

%d bloggers like this: