ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৫:১৯

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

অনলাইন ডেস্কঃ  বরিশালের নগরীর ৩০ নং ওয়ার্ডস্থ কাশিপুরে জমি বিরোধের জেরে আবদুল লতিফ হাওলাদার (৫৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার পাশাপাশি দোকান ভাংচুর করে মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

আহত আবদুল লতিফ হাওলাদারকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানাগেছে। বুধবার (১০ আগষ্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে নগরীর কাশিপুরের গণপাড়ার বগার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত আবদুল লতিফ হাওলাদার গণপাড়ার বগার বাড়ি এলাকার মৃত হামিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

আহতের স্বজনরা অভিযোগে জানান, আবদুল লতিফ হাওলাদারের সাথে মিজানুর রহমান ও মানিক হাওলাদার গংয়ের দীর্ঘ ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর আগেও এই বিরোধের জেরে আবদুল লতিফ হাওলাদারের ছেলে ও অঙ্গিকার ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মো. রিয়াল কুপিয়ে জখম করেছিল তারা। সেই বিরোধের জের ধরে বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে রিয়ালের উপর হামলা চালায় মিজানুর রহমানের ছেলে সিয়াম হাওলাদার (২২), মানিক হাওলাদারের ছেলে মারুফ হাওলাদার (২৫) সহ অজ্ঞাত আরও কয়েকজন।

এসময় রিয়ালকে বেধরক মারধর করা হয়। সংবাদ পেয়ে রিয়ালের বাবা আবদুল লতিফ হাওলাদার ছুটে আসলে তাকেও কুপিয়ে জখম করে মারুফ ও সিয়াম। এসময় ডাক-চিৎকার দিলে খুন ও জখমের হুমকি দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আহতের স্বজনরা।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তা ব্যর্থ হয়।

%d bloggers like this: