ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৪:১৫

বরিশালে বিয়ের আশ্বাসে ধর্ষণ, যুবক কারাগারে

 

বরিশালের বানারীপাড়ায় এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে (১৭) অপহরণ এবং বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে আল আমিন মৃধা (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার বিকালে বরিশাল নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে রোববার রাতে বানারীপাড়া থানায় ভিকটিমের মা মামলাটি দায়ের করার পর পরই তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আল আমিন উপজেলার সলিয়াবাকপুর এলাকার বাসিন্দা শামসুল আলম মৃধার ছেলে এবং চাখার ফজলুল হক কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন। মামলার বরাত দিয়ে তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর উপজেলার সলিয়াবাকপুর এলাকার বাসিন্দা এসএসসি পরীক্ষার্থীকে (১৭) তার নিজ বাড়ির সামনে থেকে বিয়ের প্রলোভন দিয়ে একই এলাকার আল আমিন মৃধা পালিয়ে যায়।এর পর কিশোরীকে বিভিন্ন স্থানের আবাসিক হোটেলে রেখে ৭ নভেম্বর পর্যন্ত ধর্ষণ করে। ৮ নভেম্বর ভিকটিম আসামির কাছ থেকে পালিয়ে এসে নিজ বাড়িতে ওঠে।
বিষয়টি কিশোরী তার পরিবারকে জানালে ভিকটিমের মা বাদী হয়ে রোববার রাতে আল আমিনসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে অভিযুক্ত করে বানারীপাড়া থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।ওসি হেলাল উদ্দিন জানান, আপহরন ও ধর্ষণের ঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে মামলার পর পরই আসামি আল আমিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
অন্যদিকে ভিকটিম কিশোরীকে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি হেলাল উদ্দিন।

%d bloggers like this: