ঢাকা   ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ । বুধবার । সন্ধ্যা ৬:৫০

বরিশালে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের বাকেরগঞ্জে শাশুড়িকে হত্যার অভিযোগে লাবন্য আক্তার (২১) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। বুধবার (১১ মে) রাত সাড়ে ৯টার দিকে বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্ৰামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন ঢাকা মেইলকে বলেন, হত্যাকাণ্ডের পর ওই ঘর থেকে ভেজা কাপড়ে বেরিয়ে যাচ্ছিলেন পুত্রবধূ লাবন্য। এ সময় তাকে সন্দেহ হলে রাত পৌনে ১২টায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, লাবন্য কাঠালিয়া গ্রামের উজ্জ্বল হাওলাদারের স্ত্রী। তিনি কাঠালিয়ায় তার শাশুড়ির সঙ্গে থাকতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার চাকরির সুবাদে ঢাকায় থাকেন। কিছুদিন আগে ঈদ শেষে ১০ মে ঢাকায় ফিরে যান তারা।

ভাশুর মো. কালাম হাওলাদার জানান, ‘বুধবার রাত সাড়ে ৯টার দিকে উজ্জ্বল ফোন দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছে না। তাই ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলেন। পরে সেখানে গিয়ে ঘরের সামনের দরজা বন্ধ দেখে পেছনের খোলা দরজা দিয়ে ঢুকেই চৌকির পাশে মশারিতে পেঁচানো রক্তাক্ত অবস্থায় নাজনীনের লাশ দেখতে পান। একপর্যায়ে তিনি থানা পুলিশকে খবর দেন।

ওসি আলাউদ্দিন মিলন বলেন, বিষয়টি প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। আটক পুত্রবধূকে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে।

তিনি আরও বলেন, বিষয়টি তদন্তের জন্য বরিশাল থেকে সিআইডির একটি দল ঘটনাস্থলে গিয়ে কাজ করছে।

%d bloggers like this: