ঢাকা   ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । সকাল ৮:০৯

বরিশালে নগরীর চাঁদমারী এলাকায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জমি দখলের চেষ্টা, খুনের হুমকি

স্টাফ রিপোর্টারঃ আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নগরীর চাঁদমারী এলাকায় অবৈধভাবে জমি দখলে বাঁধা দেয়ায় ব্যাবসায়িকে খুন করার হুমকি দেয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে ।

গত ২৭ আগষ্ট সকাল ১১ টার দিকে চাঁদমারী ইসলামীয়া হাসপাতালের সামনে বরিশাল নগরীর চক-বাজার এলাকার ব্যাবসায়ি মোঃমানিক হোসেন’র ক্রয়ক্রত ৪১.৮৫ শতাংশ দখলিয় সম্পত্তিতে জোর পূর্বক দেয়াল নির্মান করে অবৈধভাবে দখলের চেষ্টা চালায় আগরপুর রোডস্থ্য বাসিন্দা মোঃ ফজলুল রহিম, সহ ৮-১০ জনের স্বশস্ত্র সন্ত্রাসী বাহিনী। এঘটনায় জমির মালিক ব্যাবসায়ি মানিক হোসেন বরিশাল কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন। ডায়েরী নং ১৩১৩।

অভিযোগকারী মানিক হোসেন জানায়, ২০১০ সালে জনৈক ডাঃ ছোবাহান,আবদুল মজিদ ও জিয়া আনাসারীর কাছ থেকে আমি সহ -মোঃফজলুল রহিম ও কাউন্সিলর নুরুল ইসলাম ১ একর ২০ শতাংশ জমি ক্রয় করি।যার দাগ নং-৬১৯৫, খতিয়ান নং- ৩৭৬৭,৩৭৬৮,কাটা খতিয়ান নং- ৩৭৬৭/১,৩৭৬৮/১ নতুন সৃজিত খতিয়ান নং- ১৫১৯৮, জমা খারিজ খতিয়ান নং-১৫৪৯৮,১৫৮৪৭ ও ১৮৯২৯ দ্বীর্ঘদিন ধরে ফজলুল রহিম গংরা আমার ক্রয়ক্রত জমি দখলের চেষ্টা চালাচ্ছে এঘটনায় গত ২০১৯ সালে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছি। এম,পি মামলা নং – ৩২/১৯। মামলার অভিযোগ আমলে নিয়ে বিজ্ঞ বিচারক উভয়পক্ষকে স্বস্ব স্থানে শান্তিপূর্নভাবে থাকার পাশাপাশি বিরোধীয় জমিতে সীমানা প্রাচীর না করার জন্য নির্দেশ দিয়েছে। সেই নির্দেশ উপেক্ষা করে ফজলুল রহিম তার ভাড়াটে সন্ত্রাসী বাহিনী ব্যাবহার করে আমার জমি জবর দখলের চেষ্টা করছে। যা আদালত অবমাননার শামিল।

ডায়েরীর বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, মানিক হোসেন কতৃক আমরা একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত চলছে অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যাবস্থা নেব।

%d bloggers like this: